চট্টগ্রাম সোমবার, ১৫ জুলাই, ২০২৪

সর্বশেষ:

কর্ণফুলীতে মিলল নিখোঁজ জেলের মরদেহ

রাঙ্গুনিয়া সংবাদদাতা

১৯ মে, ২০২৩ | ৪:৫৮ অপরাহ্ণ

চট্টগ্রামের রাঙ্গুনিয়ায় কর্ণফুলী নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজ জগদীশ দাশের (৬৪) মরদেহ উদ্ধার হয়েছে। নিখোঁজের দুইদিন পর শুক্রবার (১৯ মে) ভোর ৭টার দিকে উপজেলার বেতাগী ইউনিনের ৫ নম্বর ওয়ার্ড সিকদার পাড়া গ্রামের নদী ঘাট থেকে মরদেহটি উদ্ধার করেন স্থানীয়রা।

জগদীশ রাঙ্গুনিয়া পৌরসভা ২ নম্বর ওয়ার্ডের বাঁচাশাহ নগর মহত্তরখীল গ্রামের মৃত শচিন্দ্র দাশের ছেলে।

স্থানীয়রা জানান, শুক্রবার সকালে ওই এলাকার লোকজন গোসল করতে গেলে নদীতে মরদেহটি দেখতে পান। পরে মরদেহটি উদ্ধার করেন তারা। খবর পেয়ে নিখোঁজ জেলের পরিবারের লোকজন ঘটনাস্থলে গিয়ে মরদেহটি জগদীশের বলে চিহ্নিত করেন।

এর আগে বুধবার (১৭ মে) দুপুর সোয়া ১টার দিকে কর্ণফুলী নদীতে মাছ ধরতে গিয়েছিল জগদীশ দাশ। কর্ণফুলী নদীর কাঙ্গালি শাহ মাজার সংলগ্ন এলাকায় নদীর মাঝ বরাবর গেলে বাতাস ও পানির ঘূর্ণির চক্রে পড়ে সে নৌকা থেকে পড়ে নদীতে ডুবে যায়। এরপর থেকে স্থানীয়দের পাশাপাশি ফায়ার সার্ভিসের কর্মীরাও তাকে উদ্ধারে চেষ্টা চালিয়েছিলো। অবশেষে নিখোঁজের দীর্ঘ ৪১ ঘণ্টা পর জগদীশের মরদেহটি পাওয়া গেল।

স্থানীয় পৌর কাউন্সিলর নুরুল আবছার জসিম জানান, কয়েক বছর আগে বুলু দাশ নামে তার অপর এক ভাইও নদীতে মাছ ধরতে গিয়ে ট্রলারের ধাক্কায় নৌকা থেকে ছিটকে পড়ে নদীতে ডুবে মারা গিয়েছিল। এমনকি ২০২১ সালের দিকে ইমাম হোসেন আবির নামের ৯ বছরের এক শিশু বন্ধুদের সাথে গোসল করতে নেমে ওই স্থানে ডুবে মারা যায়।

রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহাবুব মিল্কি জগদীশের লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে বলেন, পরিবারের লোকজনের কোন অভিযোগ না থাকায় আইনি প্রক্রিয়া শেষে বিনা ময়নাতদন্তে মরদেহটি সৎকারের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/জিগার/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট