চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

সর্বশেষ:

ফটিকছড়িতে গরুসহ ৪ চোরকে পুলিশে দিল জনতা

ফটিকছড়ি সংবাদদাতা

১১ এপ্রিল, ২০২৩ | ১০:৫২ অপরাহ্ণ

চট্টগ্রামের ফটিকছড়িতে আন্ত:জেলা গরুচোর চক্রের চার সদস্যকে চোরাই গরুসহ ধরে পুলিশে দিয়েছে খিরামের স্থানীয় জনতা। এ ব্যাপারে গরুর মালিক মো. বোরহান উদ্দিন বাদী হয়ে আজ মঙ্গলবার (১১ এপ্রিল) ৫ চোরের নাম উল্লেখ করে এবং আরো ২/৩ জনকে অজ্ঞাতনামা আসামি করে মামলা দায়ের করেন।

 

সোমবার (১০ এপ্রিল) দিবাগত রাত ৪টার দিকে এ গরু চুরির ঘটনা ঘটে।

 

আটককৃতরা হল- ডবলমুরিং মনছুরাবাদ এলাকার মৃত মোখলেছুর রহমানের ছেলে বাচ্চুমিয়া প্রকাশ বাচা (৩৫), হাজী আব্দুল মালেকের ছেলে মো.সাইফুল ইসলাম (৪৫), হাটহাজারীর মির্জাপুর বুলবুলি পাড়া গ্রামের খায়রুল বশরের ছেলে মো. মনছুর আলম (২৮) ও ব্রাহ্মণবাড়িয়া কসবা থানার শিকারপুর এলাকার মো. বেলাল হোসেনের ছেলে মো. সোহেল প্রকাশ আব্দুল জব্বার।

 

মামলার বিবরণ এবং স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সোমবার রাতে বোরহান উদ্দিন তার গোয়ালে ৭টি গরু রেখে ঘুমাতে যান। রাত সাড়ে তিনটার দিকে সেহেরি খেতে উঠলে গোয়ালঘরে গিয়ে দেখেন একটি গরু নেই। তৎক্ষনাৎ তিনি গরু হারানোর ব্যাপারে আশেপাশে ফোন করে জানাতে থাকেন। তার ফোন পেয়ে এক পর্যায়ে রাত ৪টার দিকে নানুপুর-খিরাম রোডের প্রেমপুর এলাকায় গরুসহ পিকআপটি স্থানীয় জনতা আটক করে গণপিটুনী দেন।

 

খবর পেয়ে ফটিকছড়ি থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাদের গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। এ ব্যাপারে ফটিকছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ ইবনে আনোয়ার ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, আসামিদের আদালতে পাঠানো হয়েছে এবং বাকি পলাতক আসামিদের গ্রেপ্তারে তৎপরতা অব্যাহত রয়েছে।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট