চট্টগ্রাম মঙ্গলবার, ২১ মার্চ, ২০২৩

সর্বশেষ:

২৭ ফেব্রুয়ারি, ২০২৩ | ১১:৫৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

গৃহবধূকে প্রতিবেশীর মারধর, থানায় মামলা

লোহার রড দিয়ে গৃহবধূকে মারধরের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। শনিবার (২৫ ফেব্রুয়ারি) রাতে ৪ জনের নাম উল্লেখ করে বায়েজিদ বোস্তামি থানায় এই মামলা করেন ভুক্তভোগীর স্বামী আলাউদ্দিন।

 

এর আগে বুধবার (২২ ফেব্রুয়ারি) মারধরের ঘটনাটি ঘটেছে বায়েজিদ বোস্তামি থানাধীন অক্সিজেনের মীরপাড়ায়। যাদের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে তারা হলেন- আবু ছায়েদ, নিলু আকতার, মামুন, সায়েম।

 

বিষয়টি নিশ্চিত করেন চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের (সিএমপি) উত্তর শাখার উপ-কমিশনার মো. মোখলেছুর রহমান।

 

মামলার এজাহারে আলাউদ্দিন বলেন, আমি একজন ব্যবসায়ী। আমার ছোট ভাই অসুস্থ হলে তাকে চিকিৎসার জন্য আমি সাতকানিয়া থানা এলাকায় যাই। এসময় আমার স্ত্রী বাড়িতে একা ছিল। এসময় পূর্বসত্রুতার জের ধরে আবু ছায়েদ, নিলু আকতার, মামুন, সায়েম আমার বাড়িতে প্রবেশ করে আমাকে খোঁজ করেন। তারা এসময় আমাকে না পেয়ে আমার স্ত্রীকে অকথ্য ভাষায় গালমন্দ করেন, তাকে কিল-ঘুষি ও মারধর করেন। এক পর্যায়ে নিলু আকতার তার হাতে থাকা লোহার রড দিয়ে আমার স্ত্রীর ডান বাহুতে আঘাত করে তাকে গুরুতর জখম করেন। শুধু তাই নয়, তারা যাওয়ার সময় আমার বাড়িও ভাঙচুর করেন।

 

মামলায় তিনি আরও বলেন, পরে স্থানীয়রা তাকে দ্রুত উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।

আলাউদ্দিন অভিযোগ করে বলেন, আবু ছায়েদ, নিলু আকতার, মামুন, সায়েমরা আমার অনুপস্থিতির খবর পেয়েই মূলত এই হামলা চালান। তাদের চেষ্টা ছিল, আমার স্ত্রীকে হত্যা করে আমাকে ফাঁসিয়ে দেয়া। কিন্তু ঘটনাস্থলে আমার এক আত্মীয় উপস্থিত থাকায় তা সম্ভব হয়নি। আমি এর বিচার চাই। 

 

সিএমপি উত্তরের শাখার উপ-কমিশনার মো. মোখলেছুর রহমান বলেন, এই ঘটনায় বায়েজিদ বোস্তামি থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখে আইনগত প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হচ্ছে।

 

পূর্বকোণ/মামুন/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট