চট্টগ্রাম শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

সর্বশেষ:

বোয়ালখালী উপ-নির্বাচনে ৪ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ

বোয়ালখালী সংবাদদাতা

২০ ফেব্রুয়ারি, ২০২৩ | ৭:২৩ অপরাহ্ণ

বোয়ালখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান পদের উপ-নির্বাচনে ৪ প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার মো. জাহাঙ্গীর হোসেন।

সোমবার (২০ ফেব্রুয়ারি) বিকেল ৩টায় জেলা নির্বাচন কার্যালয়ে দাখিলকৃত ৪ প্রার্থীর মনোনয়নপত্র বাছাইয়ের পর পূর্বকোণ অনলাইনকে তিনি এ তথ্য জানান।

 

রিটার্নিং অফিসার মো. জাহাঙ্গীর হোসেন বলেন, উপজেলা পরিষদের উপ-নির্বাচনে দাখিলকৃত ৪ প্রার্থীর মনোনয়নপত্র বাছাই করা হয়েছে। বাছাই শেষে তাদের মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

আসন্ন উপজেলা পরিষদের চেয়ারম্যান পদের উপ- নির্বাচনে গতকাল রবিবার মনোনয়নপত্র দাখিল করেন আওয়ামী লীগ মনোনীত প্রার্থী রেজাউল করিম, বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মনোনীত প্রার্থী মোহাম্মদ জাহাঙ্গীর আলম, স্বতন্ত্র প্রার্থী এসএম মিজানুর রহমান ও কাজী আয়েশা ফরজানা।

 

ঘোষিত তফসিল অনুযায়ী ২৭ ফেব্রুয়ারি প্রার্থিতা প্রত্যাহার, ২৮ ফেব্রুয়ারি প্রতীক বরাদ্দ ও ১৬ মার্চ ভোট গ্রহণ অনুষ্ঠিত হবে।

উল্লেখ্য, বোয়ালখালী উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. নুরুল আলমের মৃত্যুতে পদটি শূন্য ঘোষণা করা হয়। এ পদে ২০১৯ সালের ২৪ মার্চ নির্বাচন অনুষ্ঠিত হয়েছিল।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট