চট্টগ্রাম রবিবার, ২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রাম ফুটবল দলের জার্সি উন্মোচন

অনলাইন ডেস্ক

১৩ সেপ্টেম্বর, ২০২৩ | ৫:১০ অপরাহ্ণ

আসন্ন সিজেকেএস-সিডিএফএ প্রিমিয়ার ফুটবল লিগ-২০২৩ এ অংশগ্রহণের লক্ষ্যে ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রাম ফুটবল দলের জার্সি উন্মোচন অনুষ্ঠিত হয়েছে। বুধবার (১৩ সেপ্টেম্বর) জিইসি মোড় সংলগ্ন একটি রেস্টুরেন্টে জার্সি উন্মোচন অনুষ্ঠিত হয়।

 

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রামের চেয়ারম্যান ও সিজেকেএস সাধারণ সম্পাদক আ জ ম নাছির উদ্দীন।

 

ব্রাদার্স ইউনিয়ন ফুটবল কমিটির চেয়ারম্যান জসিম আহমেদের সভাপতিত্ব ও সম্পাদক আবুল বশরের সঞ্চালনায় অনুষ্ঠানে ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রাম’র সিনিয়র সহ-চেয়ারম্যান শিহাব মালেক, সহ-চেয়ারম্যান টিপু সুলতান সিকদার ও এস এম ইশতিয়াক উর রহমান, কোষাধ্যক্ষ আয়াজ ইসলাম চৌধুরী, যুগ্ম সম্পাদক শান শাহেদ, গোলাম সরোয়ার চৌধুরী সফিউল হোসাইন চৌধুরী, ইসমাঈল মুন্না ও মোরশেদ হাসান এবং সদস্য হাসানুল কাইয়ুম শোয়েব, মো. মাহমুদুল হাসান, মো. ফয়সাল ইসলাম বক্তব্য রাখেন।

 

অনুষ্ঠানে আ জ ম নাছির উদ্দিন বলেন, ফুটবল শুধু একটি খেলা নয়। নিয়মানুবর্তিতা , শৃঙ্খলা, একতা, শিষ্ঠাচার আর ক্রীড়া নেপূন্যের মেলবন্ধন হচ্ছে ফুটবল। খেলোয়াড়দেরকে এসব বিষয় মাথায় রেখেই খেলতে হবে। টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হওয়ার লক্ষ্যের পাশাপাশি তাদেরকে প্রতিটি ম্যাচে জয়ের পরিকল্পনা নিয়ে মাঠে নামতে হবে। দলের খেলোয়াড় ও কর্মকর্তাদেরকে পারস্পরিক সৌহার্দ্য ও সম্প্রীতি বজায় রাখতে হবে। পারস্পরিক সৌহার্দ্য সম্প্রীতি দলের বিজয়ে নেপথ্য শক্তি হিসেবে কাজ করে।

 

ব্রাদার্স ইউনিয়নের ফুটবল কমিটির চেয়ারম্যান জসিম আহমেদ বলেন, দীর্ঘদিন ধরে ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রাম ক্রীড়া ক্ষেত্রে সুনামের সাথে পথ চলছে। ক্লাবের সেই ঐতিহ্যকে অক্ষুন্ন রাখার লক্ষ্য নিয়ে আমাদেরকে আসন্ন সিজেকেএস সিডিএফএ ফুটবল লীগে মাঠে নামতে হবে। জয় পরাজয় নয়, ডিসিপ্লিন ও টিম স্পিরিট নিয়ে ব্রাদার্স ইউনিয়ন চট্টগ্রাম এগিয়ে যাবে- এমনটাই প্রত্যাশা করি।

 

এসময় আরও উপস্থিত ছিলেন ব্রাদার্স ইউনিয়নের সাধারণ সম্পাদক মাহাবুবুল আলম, সিজেকেএস কাউন্সিলর শৈবাল দাশ সুমন,হাসান মুরাদ বিপ্লব,এস এম লোকমান, পরিচালক জসিম উদ্দীন মিঠুন, ওয়াহিদুল আলম শিমুল, পেয়ার মো. পেয়ারু এবং ফুটবল কমিটির কোচ আবু মো. সরওয়ার ও সহকারী কোচ মো. ইয়াসীনসহ খেলোয়াড়বৃন্দ।

অনুষ্ঠানে যুগ্ম সম্পাদক শান শাহেদকে ব্রাদার্স ইউনিয়ন ফুটবল কমিটির ম্যানেজার হিসেবে নিযুক্ত করা হয়।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট