চট্টগ্রাম বুধবার, ১৫ মে, ২০২৪

সর্বশেষ:

দুর্নীতি মামলায় জামিন মেলেনি ওসি প্রদীপের

নিজস্ব প্রতিবেদক

৬ জানুয়ারি, ২০২১ | ৫:১৬ অপরাহ্ণ

দুদকের করা মামলায় টেকনাফ থানার বহিষ্কৃত ওসি প্রদীপ কুমার দাশের জামিন মেলেনি। এছাড়া মামলার তদন্ত প্রতিবেদন দুদকের পক্ষ থেকে জমা দেয়ার কথা থাকলেও তা জমা হয়নি। বুধবার (৬ জানুয়ারি) সকালে প্রদীপের কুমার দাশের আইনজীবী মহানগর দায়রা জজ শেখ আশফাকুর রহমানের আদালতে জামিন আবেদন করেন। পরে আগামী রবিবার (১০ জানুয়ারি) শুনানির দিন ধার্য করেন আদালত।

দুদকের আইনজীবী মাহমুদুল হক জানান, দুদকের তদন্ত প্রতিবেদন না আসায় আসামিকে আদালতে হাজির না হলেও আসামিপক্ষ থেকে জামিন আবেদন করা হয়। নিয়মানুযায়ী আসামির জামিন আবেদন করা হলে তাকে আদালতে হাজির থাকতে হয়। আদালতে আসামি হাজির না থাকার কারণে আগামী ১০ জানুয়ারি জামিন শুনানির নতুন দিন ধার্য করেছে আদালত। 

তিনি আরও বলেন, মামলাটি খুবই গুরুত্বপূর্ণ বিধায় মামলার প্রতিবেদন দাখিলের জন্য সবকিছু পুঙ্খানুপুঙ্খভাবে যাচাই-বাছাই করা হচ্ছে। কাজটি সময়সাপেক্ষ। তাই দুদকের তদন্ত প্রতিবেদন জমা দিতে সময় লাগছে। 

প্রদীপ কুমার দাশের আইনজীবী রতন চক্রবর্তী জানান, আদালতে জামিনের জন্য আবেদন জানানো হয়েছে। প্রদীপ আদালতে উপস্থিত না থাকার কারণে আদালত রবিবার জামিনের শুনানির নতুন দিন ধার্য করেছে।

 

 

 

পূর্বকোণ/আরপি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট