চট্টগ্রাম শুক্রবার, ১৬ এপ্রিল, ২০২১

সর্বশেষ:

১ মে, ২০১৯ | ১:৪৩ পূর্বাহ্ণ

মোদিকে মমতার জবাব

৪০ জন বিধায়ককে নিয়ে গেলে সরকার পড়বে না

ইন্টারন্যাশনাল ডেস্ক : ৪০ জন বিধায়ককে নিয়ে গেলে সরকার পড়বে না । বরং যে সব বিধায়করা চলে যাবে তারা দলবিরোধী আইনে পড়বে। ভদ্রেশ্বরের জনসভায় নরেন্দ্র মোদির হুঁশিয়ারির পাল্টা জবাব দিলেন দিলেন তৃণমূল সুপ্রিমো তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।
রাজ্যে চতুর্থ দফার প্রচারে এসে সোমবার তৃণমূলে ‘ভাঙনের’ বার্তা দিয়ে নরেন্দ্র মোদি দাবি করেন, ‘‘দিদি এখনও পর্যন্ত আপনার ৪০ জন বিধায়ক আমার সঙ্গে যোগাযোগ রাখছেন। দেখে নেবেন, ২৩ মে ফলপ্রকাশের দিন চার দিকে পদ্ম ফুটবে।
আর আপনার বিধায়কেরা আপনাকে ছেড়ে দেবে। চুপে চাপ কমল ছাপ, বুথ বুথ সে তৃণমূল সাফ।’’ ২৪ ঘন্টার মধ্যেই মমতা এর জবাব দিলেন। বললেন, হর্স ট্রেডিং চলছে এখন।
এই একটাই কারণে তাঁর (মোদির) প্রার্থীপদ বাতিল করা উচিত। একজন প্রধানমন্ত্রী হয়ে বলেন, আমার সঙ্গে ৪০ জন বিধায়ক যোগাযোগ করছেন। বাংলায় এমএলএ কিনতে আসবেন না। কোনও লাভ হবে না। মোদিকে প্রধানমন্ত্রী মানতে কুন্ঠা হয়। মোদির উদ্দেশ্যে মমতা বলেন, তোমার পার্টি টাকায় চলে, আর আমার পার্টি চলে রক্তে। প্রধানমন্ত্রীকে কটাক্ষের সুরে তৃণমূলের রাজ্যসভার সাংসদ তথা দলের অন্যতম মুখপাত্র ডেরেক ওব্রায়েন বলেন, “প্রধানমন্ত্রী একজন হর্স ট্রেডার। ২৩ মে-র পর নরেন্দ্র মোদি একজন মামুলি লোক হয়ে যাবেন। আর প্রধানমন্ত্রী থাকবেন না। তারপর ওঁর দুট কাজ থাকবে। হয় গুজরাতে গিয়ে মুখ্যমন্ত্রী হতে হবে, নাহলে হলিউডে গিয়ে অভিনয় করতে হবে।”
সোমবার শ্রীরামপুরের সভার মোদির মন্তব্যের তীব্র প্রতিবাদ জানিয়ে এদিন নির্বাচন কমিশনেও গিয়েছিল তৃণমূল। সেখানে তারা মোদির প্রার্থীপদ বাতিলের দাবি জানায়।

শেয়ার করুন
The Post Viewed By: 324 People

সম্পর্কিত পোস্ট