চট্টগ্রাম রবিবার, ২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

ভাঙা হচ্ছে দিলীপ কুমারের বাংলো!

বিনোদন ডেস্ক

৪ আগস্ট, ২০২৩ | ১২:৫৬ অপরাহ্ণ

বলিউডের প্রথম সুপারস্টার দিলীপ কুমারকে বলা হয় ‘ট্র্যাজেডি কিং’। সবাইকে কাঁদিয়ে বছর দুয়েক আগে না ফেরার দেশে পাড়ি জমান তিনি। পঞ্চাশের দশকে মুম্বাইয়ের পালি হিলে নিজের বাংলো তৈরি করেন এই কিংবদন্তি অভিনেতা। এবার তার স্মৃতিবিজড়িত সেই বাড়ি ভেঙে তৈরি হবে বিলাসবহুল অ্যাপার্টমেন্ট।

বলিউড মাধ্যম সূত্রে খবর, মোট ১.৭৫ লাখ বর্গফুট জায়গা রয়েছে। সেখানেই তৈরি হবে ১১ তলা বিলাসবহুল অ্যাপার্টমেন্ট। যেটির মোট বাজেট ৯০০ কোটি রুপি (বাংলাদেশি মুদ্রায় যা ১১ শ কোটি টাকার বেশি)। অভিনেতার পরিবারের পক্ষে আসার গ্রুপ নামে এক সংস্থার সঙ্গে চুক্তিপত্র সই করা হয়েছে। ইতোমধ্যেই নাকি দিলীপ কুমারের বাংলো ভাঙার কাজ শুরু হয়ে গেছে। সংস্থার তরফে জানানো হয়েছে, ২০২৭ সাল নাগাদ শেষ হবে বিলাসবহুল অ্যাপার্টমেন্ট তৈরির কাজ।

বহুতল এই আবাসিকের একেবারে গ্রাউন্ড ফ্লোরে দিলীপ কুমারের নামে একটি মিউজিয়ামও তৈরি হবে বলে জানা গেছে। যেখানে অভিনেতার ব্যবহৃত পোশাক, জিনিসসহ বহু দুর্মূল্য ছবিও থাকবে। মিউজিয়ামে আগত অতিথিদের জন্য আলাদা প্রবেশদ্বারও থাকছে।

দিলীপ কুমারের এই পালি হিলস বাংলোর জমি নিয়ে একটি আইনি জটিলতা চলছে বছর পাঁচেক ধরে। এ নিয়ে আদালতে এক সংস্থার বিরুদ্ধে মানহানির মামলা ঠুকেছিলেন সায়রা বানু। সেসব আইনি জটিলতা কাটিয়ে এবার অন্য এক সংস্থার হাত ধরে বিলাসবহুল আবাসিক তৈরি হচ্ছে সেখানে।

 

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট