চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

সর্বশেষ:

হোটেল থেকে অভিনেত্রীর লাশ উদ্ধার

অনলাইন ডেস্ক

৯ ডিসেম্বর, ২০২০ | ৪:৫৯ অপরাহ্ণ

মিল ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী ভি জে চিত্রার মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে তামিল ইন্ডাস্ট্রিতে।

বুধবার (৯ ডিসেম্বর) সকালে চেন্নাইয়ের একটি আবাসিক হোটেলের কক্ষ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

এমনটাই জানা গেছে ভারতীয় সংবাদ সংস্থা এএনআই সূত্রে। সূত্রের খবর, সকালে হোটেলের কক্ষে চিত্রার মরদেহ দেখতে পেয়ে পুলিশে খবর দেন হোটেলকর্মীরা। ঘটনাস্থলে পৌঁছে অভিনেত্রীর মরদেহ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। অভিনেত্রী আত্মহত্যা করেছেন বলে প্রাথমিকভাবে ধারণা করছে পুলিশ।

২৮ বছর বয়সী প্রাণবন্ত চিত্রার লাশ উদ্ধার নিয়ে ধোঁয়াশার সৃষ্টি হয়েছে। কারণ মৃত্যুর কয়েক ঘণ্টা আগে চিত্রা সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ভিডিও পোস্ট করেন। এই ইনস্টা স্টোরিতে তাকে অত্যন্ত হাসিখুশি দেখাচ্ছিল। 

হোটেল কর্মীদের বরাত দিয়ে ভারতীয় গণমাধ্যম জানায়, মঙ্গলবার রাত ২টা ৩০ মিনিটের দিকে হোটেলে আসেন চিত্রা। ইভিপি ফিল্মসিটি থেকে শুটিং শেষ করে হোটেলে আসেন তিনি। হোটেলে হবু স্বামী হেমন্তের সঙ্গে রুমটি বুক করেছিলেন এ অভিনেত্রী।

গণমাধ্যমকে হেমন্ত জানান, রুমে ফিরেই গোসল করতে যান চিত্রা। অনেক সময় পার হওয়ার পরও গোসলখানা থেকে না আসায় সন্দেহ জাগে হেমন্তের মনে। দরজায় কড়া নাড়েন তিনি। সাড়া না পেয়ে ডেকে আনেন হোটেল কর্মীদের। ডুপ্লিকেট চাবি দিয়ে দরজা খুলতে অভিনেত্রীর মরদেহ ঝুলন্ত অবস্থায় দেখতে পায় তারা।

তার মৃত্যুর খবরে তার ভক্তদের মনে জাগছে না প্রশ্ন। তাকে খুন করা হয়েছে বলে টুইটারে লিখেছেন তার ভক্তদের অনেকে। কেউ কেউ দাবি তুলেছেন, দ্রুত তার মৃত্যু রহস্য উদঘাটন করার। চিত্রার পরিবার থেকে এখনও কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। পুলিশ এই টেলি অভিনেত্রীর লাশ ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট