চট্টগ্রাম সোমবার, ২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

জে.কে.এস. উচ্চ বিদ্যালয় প্রাক্তন পরিষদের অভিষেক ও ঈদ পুনর্মিলনী

বিজ্ঞপ্তি

২৩ জুন, ২০২৪ | ৫:৫৩ অপরাহ্ণ

চট্টগ্রামের আনোয়ারা থানার অন্তর্গত ১১ নম্বর জুইদণ্ডী ইউনিয়নে অবস্থিত জে.কে.এস উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের সংগঠন জে.কে.এস উচ্চ বিদ্যালয় প্রাক্তন পরিষদের অভিষেক ও ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে।

 

গত ১৮ জুন ঈদের ২য় দিন (মঙ্গলবার) বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে এই অনুষ্ঠান সম্পন্ন হয়।

 

ওইদিন সকাল ৯টায় মোটরসাইকেল শোভাযাত্রা পুরো ইউনিয়ন প্রদক্ষিণের মধ্য দিয়ে পুনর্মিলনী অনুষ্ঠানের সূচনা হয়। অনুষ্ঠানে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও শিক্ষকদের মরণোত্তর সম্মাননা প্রদান করা হয়।

 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদুল হক। বিশেষ অতিথি ছিলেন স্কুলের সিনিয়র সহকারী শিক্ষক মৌলানা আবু ছাদেক, নাসির উদ্দিন, খোকন চন্দ্র নাথ, মোহাম্মদ ইউসুফ, ফয়জুল হকসহ অন্যান্য সহকারী শিক্ষকবৃন্দ।

 

অনুষ্ঠানে অত্র বিদ্যালয়ের জিপিএ-৫ ও বিভিন্ন পাবলিক বিশ্ববিদ্যালয়ে চান্সপ্রাপ্ত অর্ধশতাধিক শিক্ষার্থীদের সংবর্ধনা, বর্তমান শিক্ষকদের সংবর্ধনা ও প্রয়াত শিক্ষকদের মরণোত্তর সম্মাননা প্রদান করা হয়।

 

পরিষদের শিক্ষা বিষয়ক সম্পাদক মো. এনামুল করিম এবং সহ-বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. সাইফুল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রাক্তন পরিষদের সভাপতি মোহাম্মদ নাঈম উদ্দিন।

 

পূর্বকোণ/জেইউ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট