চট্টগ্রাম শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

সর্বশেষ:

বায়েজিদে অপহরণের পর ছিনতাই-মুক্তিপণ দাবি, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক

৯ জুলাই, ২০২৪ | ৭:১৭ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর বায়েজিদে অপহরণের পর ছিনতাই ও মুক্তিপণ দাবির ঘটনায় ২ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এসময় তাদের কাছ থেকে ছিনতাই করা টাকা ও মোবাইল উদ্ধার করা হয়েছে।

 

গ্রেপ্তারকৃতরা হলো- মো. সৈয়দুল করিম (২৬) ও মো. আরমান আলী রাজ (২৬)।

 

সোমবার (৮ জুলাই) রাতে বায়েজিদের পাহাড়িকা আবাসিক ও রৌফাবাদ এলাকা থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা। তিনি বলেন, ফিরোজ আহম্মেদ খুলশী বিদ্যুৎ বিক্রয় ও বিতরণ কেন্দ্রে নিম্নমান হিসাব সহকারী। গত ৬ জুলাই রাত সাড়ে ৮টায় অফিস থেকে বের হয়ে টেক্সটাইল মোড় এলাকায় পৌঁছলে অজ্ঞাতনামা পাঁচ ছয়জন ব্যক্তি তাকে ছোরার মুখে আটকে অটোরিক্সায় তুলে পাহাড়িকা আবাসিক এলাকার একটি ভবনের সামনে নিয়ে যায়। সেখানে তার কাছ থেকে একটি মোবাইল ও নগদ ১৮ হাজার টাকা ছিনিয়ে নেয়। এরপর তার কাছ থেকে দেড় লাখ টাকা মুক্তিপণ দাবি করে তারা। পরে তার বন্ধু ও পরিবারের কাছ থেকে ৭ হাজার টাকা ও ব্যাংকের ডেবিট কার্ড থেকে আরও ১১ হাজার টাকা ট্রান্সফার করে দিলে তাকে ছেড়ে দেয়। বিষয়টি তিনি পুলিশকে জানালে পুলিশ হাড়িকা আবাসিক ও রৌফাবাদ এলাকা থেকে দুইজনকে গ্রেপ্তার করে।

 

তিনি আরও জানান, গ্রেপ্তার সৈয়দুল করিমের বিরুদ্ধে ৩টি ও আরমান আলী রাজের বিরুদ্ধে ৫টি মামলা রয়েছে। গ্রেপ্তার আসামিরা আরও দুই আসামির নাম প্রকাশ করেছে। তাদের ধরতে অভিযান অব্যাহত আছে।

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট