চট্টগ্রাম শনিবার, ১৩ জুলাই, ২০২৪

চট্টগ্রামে চুরি যাওয়া বাইক কুমিল্লায় উদ্ধার, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক

৬ জুলাই, ২০২৪ | ৯:৫৭ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর আকবরশাহ থানার অভিযানে মোটরসাইকেল চোরচক্রের আরও দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের কাছ থেকে চুরির দুটি মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে।

 

কুমিল্লার নাঙ্গলকোট থেকে পৃথক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়েছে বলে শনিবার (৬ জুলাই) জানিয়েছেন আকবরশাহ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রব্বানী।

 

গ্রেপ্তাররা হল- কুমিল্লার শাখাওয়াত হোসেন (২২) ও রাজীব হোসেন।

 

ওসি গোলাম রব্বানী জানান, সাম্প্রতিক সময়ে আকবরশাহ থানা এলাকায় বেশ কয়েকটি মোটরসাইকেল চুরির ঘটনা ঘটে। ঘটনাস্থলে আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ, পর্যালোচনা ও তথ্য প্রযুক্তির সহায়তায় মোটরসাইকেল চুরির মূলহোতা মেহেদী হাসান মুন্না ও তার সহযোগী মো. রিয়াদ হোসেনকে শনাক্ত করে। পরে কুমিল্লার নাঙ্গলকোট থানা এলাকা থেকে মো. মামুন খন্দকার, জিহাদ হোসেন ও শাহিনুল ইসলাম শুভকে গ্রেপ্তার করে। তাদের জিজ্ঞাসাবাদের ভিত্তিতে কুমিল্লা জেলার নাঙ্গলকোট এলাকায় অভিযান চালিয়ে শাখাওয়াত হোসেন ও রাজিব হোসেন নামে ২ জনকে গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে চুরি হওয়া দুটি মোটরসাইকেল উদ্ধার করে।

 

তিনি আরও বলেন, গ্রেপ্তাররা সংঘবদ্ধ মোটরসাইকেল চোরচক্রের সদস্য। চক্রের সদস্যদের মধ্যে কেউ চট্টগ্রাম শহরের বিভিন্ন স্থান থেকে সুযোগ বুঝে মোটরসাইকেল চুরি করে থাকে। চোরাই মোটরসাইকেলগুলো কম দামে কুমিল্লা জেলার নাঙ্গলকোট থানা এলাকার চক্রের সদস্য মামুন খন্দকার ও জিহাদ হোসেনের নিকট বিক্রি করে। মামুন খন্দকার ও জিহাদ হোসেন মোটরসাইকেলগুলো অধিক দামে শাখাওয়াত হোসেন ও রাজিব হোসেনের নিকট বিক্রি করে থাকে। এভাবে হাত বদলাতে থাকে।

 

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট