চট্টগ্রাম মঙ্গলবার, ২৩ জুলাই, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্মেলন ১৮ সেপ্টেম্বর

নিজস্ব প্রতিবেদক

৪ জুলাই, ২০২৪ | ৪:০৫ অপরাহ্ণ

আগামী ১৮ সেপ্টেম্বর চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (৪ জুলাই) নগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় সম্মেলনের তারিখ ঘোষণা করেন দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

সকাল ১১ টায দারুল ফজল মার্কেটস্থ দলীয় কার্যালয়ে নগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন নগর আওয়ামী লীগের সভাপতি মাহতাবউদ্দিন চৌধুরী।

সভায় প্রধান অতিথি ছিলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন।

প্রধান অতিথি বলেন, ২৫ জুলাইয়ের মধ্যে অসমাপ্ত ইউনিট, ওয়ার্ড ও থানা সম্মেলন শেষ করতে হবে। এরপর ঝাঁকজমকপূর্ণ সম্মেলন করতে হবে।

তিনি বলেন, চট্টগ্রামের রাজনীতির বিষয়ে মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা অবগত আছেন। সবাইকে নিয়ে  সুন্দরভাবে সম্মেলনের আয়োজন করতে হবে। দলের প্রবীণ ও ত্যাগী নেতাদের মূল্যায়ন করে দলে স্থান দিতে হবে। সকলের অংশগ্রহণ ও  সমন্বয়ের মাধ্যমে কমিটি করতে হবে।

জানতে চাইলে নগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও সাবেক সংসদ সদস্য নোমান আল মাহমুদ পূর্বকোণকে বলেন, ১৮ সেপ্টেম্বর চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সম্মেলনের তারিখ ঘোষণা করা হয়েছে। চলতি মাসের মধ্যে থানার দায়িত্বপ্রাপ্ত নেতারা ইউনিট ও ওয়ার্ড সম্মেলন শেষ করবেন।

কেন্দ্রীয় আওয়ামী লীগ মহানগর আওয়ামী লীগের সম্মেলনের জন্য সম্মেলন প্রস্তুতি কমিটি গঠনের নির্দেশনা দিয়েছেন।

সভায় বক্তব্য দেন নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক মেযর আ জ ম নাছির উদ্দীন, নগর আওয়ামী লীগের সম্পাদকমণ্ডলী, কার্যনির্বাহী কমিটির সদস্যরা।

পূর্বকোণ/পিআর

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট