চট্টগ্রাম শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

সর্বশেষ:

ব্যবসায়ীর কোটি টাকা নিয়ে ভারতে পালালো ম্যানেজার, সহযোগী আটক

অনলাইন ডেস্ক

১ জুলাই, ২০২৪ | ৯:১৪ অপরাহ্ণ

ফলমণ্ডির ব্যবসায়ী মো. আলী হোসেনের এক কোটি আট হাজার নিয়ে ভারতে পালিয়ে যান তার প্রতিষ্ঠানের ম্যানেজার মো. আব্দুল কাদির (২৫)। শনিবার (২৯ জুন) এই ঘটনায় নগরীর কোতোয়ালী থানায় লিখিত অভিযোগ করেন ওই ব্যবসায়ী।

 

মোবাইলে যোগাযোগের সূত্র ধরে গতকাল রবিবার (৩০ জুন) রাতে আনোয়ারা উপজেলায় গহিরার দোভাষী বাজার বেড়িবাঁধ এলাকা থেকে আব্দুল কাদিরের খালতো ভাই মো. মাসুদুল আলমকে (৩০) গ্রেপ্তার করা হয় বলে পূর্বকোণ অনলাইনকে জানান মামলার তদন্ত কর্মকর্তা কোতোয়ালী থানার উপ-পরিদর্শক মুহাম্মদ মোশাররফ হোসাইন। এ সময় তার বাড়িতে অভিযান পরিচালনা করে ৪৬ লাখ ৮০ হাজার ও বাকলিয়া এলাকা থেকে ৫০ লাখ টাকা  উদ্ধার করা হয়।

 

উপ-পরিদর্শক মুহাম্মদ মোশাররফ হোসাইন জানান, ফলমণ্ডির মেসার্স তৈয়্যবিয়া ফার্ম নামের ব্যবসা প্রতিষ্ঠানের ম্যানেজার মো. আব্দুল কাদির প্রতিষ্ঠানের ক্যাশ হতে হালখাতার এক কোটি আট হাজার টাকা নিয়ে গায়েব হয়। থানায় অভিযোগ পাওয়ার পর তথ্য প্রযুক্তির মাধ্যমে আমরা জানতে পারি কাদির ভারতে চলে গেছে। টাকা নিয়ে পালানোর পাঁচ মিনিট আগে কাদির একটা নতুন সিম কিনে। এর আগে তার সিমটা ভেঙে ফেলে দেয়। পরে আমরা নতুন সিমে যোগাযোগের সূত্র ধরে তার খালাতো ভাই মাসুদুল আলমকে আটক করি। তার কাছ থেকে ৪৬ লাখ ৮০ হাজার উদ্বার করি।

 

উপ-পরিদর্শক আরো জানান, আরেক মহিলার কাছে হেফাজতে রাখা ৫০ লাখ টাকা উদ্ধার করা হয়। এই মহিলাকে কাদির বলেছে, আমার বড় ব্যবসা আছে তাই ব্যবসার কাজে ভারতে যাচ্ছি আপনি এই টাকা জমা রাখেন এক সপ্তাহ পর এসে ফেরত নেব। কাদিরের খালাতো ভাইকে আটক করা হয়েছে কারণ সে জানতো এগুলো চুরির টাকা এবং সে তার হেফাজতে থাকা টাকা নিজের কাজে ভেঙেছে।

 

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট