চট্টগ্রাম শনিবার, ২০ জুলাই, ২০২৪

সর্বশেষ:

গণপূর্ত ভবনে আধিপত্য বিস্তারে ঠিকাদারী অফিসে হামলা, গ্রেপ্তার ২

নিজস্ব প্রতিবেদক

৩০ জুন, ২০২৪ | ৯:৪৯ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর আগ্রাবাদে গণপূর্ত বিভাগের কার্যালয়ের অভ্যন্তরে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে ঠিকাদার সমিতির অফিসে হামলা ও ভাঙচুরের ঘটনায় দুই জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (৩০ জুন) দুপুরে এ হামলার ঘটনায় এক ঠিকাদারসহ দু’জন আহত হয়েছেন বলে পূর্বকোণ অনলাইনকে জানয়েছেন নগর পুলিশের উপ কমিশনার (পশ্চিম) নিহাদ আদনান তাইয়ান।

 

তিনি জানান, ঘটনার পরপর পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে শাকিব ও জালাল নামের দুইজনকে গ্রেপ্তার করে। হামলায় আহত ঠিকাদার জাহাঙ্গীর আলম (৩২) এবং সমিতির অফিসের এক কর্মচারীকে নগরীর আগ্রাবাদ মা ও শিশু হাসপাতালে ভর্তি করা হয়েছে। আমরা সিসি ক্যামেরার ফুটেজ সংগ্রহ করে পর্যালোচনা করেছি। হামলাকারীদের কয়েকজনকে শনাক্ত করা হয়েছে। ইতোমধ্যে দুইজনকে গ্রেপ্তার করা হয়েছে বাকিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

 

নাম প্রকাশে অনিচ্ছুক নগর যুবলীগের এক নেতা জানান, গণপূর্ত ভবনে হামলার ঘটনাটা মূলত ঠিকাদারি ব্যবসায় আধিপত্য বিস্তার নিয়ে। এখানে মাহমুদুল হাসান রনি একজন ঠিকাদার হলেও সে নগর ছাত্রলীগের উপ ক্রীড়া সম্পাদক আর হাসান মজুমদার শাকিলও এখানে ঠিকাদারী করে। সেও ছাত্রলীগের সহ -সম্পাদক পরিচয় দেয়। এই দুজন বর্তমানে সেখানে ঠিকাদারী ব্যবসা নিয়ন্ত্রণ করে। এই নিয়ন্ত্রণ নিজেদের হাতে নিতে হামলা চালিয়েছেন যুবলীগ নেতা পরিচয়দানকারী পারভেজের অনুসারী সুমন ও জালালের নেতৃত্বে বেশ কজন যুবক।

 

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট