চট্টগ্রাম সোমবার, ২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

জাহাজী শ্রমিক সমাবেশে আ জ ম নাছির উদ্দিন

শ্রমিকদের কল্যাণে অসংখ্য যুগান্তকারী পদক্ষেপ নিয়েছে শেখ হাসিনা সরকার

অনলাইন ডেস্ক

২৮ জুন, ২০২৪ | ১০:২৮ অপরাহ্ণ

চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ. জ. ম নাছির উদ্দিন বলেছেন, জননেত্রী শেখ হাসিনার সরকার শ্রমিক বান্ধব। সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে তিনি বলেন, শ্রমিকদের বেতন ভাতা বৃদ্ধিসহ অসংখ্য যুগান্তকারী পদক্ষেপ গ্রহণ করেছেন এই সরকার। বুধবার সন্ধ্যায় বাকলিয়ার একটি  রেস্তোরাঁয় আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী ও ঈদ পুনর্মিলনী উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। 

বাংলাদেশ নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন চট্টগ্রাম জেলা শাখা, বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশন চট্টগ্রাম বিভাগীয় কমিটি, চট্টগ্রাম লাইটারেজ শ্রমিক ইউনিয়ন  আয়োজিত এক জাহাজী যৌথ শ্রমিক সমাবেশটি অনুষ্ঠিত হয়। সভায় শ্রমিকদের ১১ দফা অমীমাংসিত দাবি বাস্তবায়ন ও নৌ সেক্টরে চলমান সংকট সমাধান করার দাবি জানান নেতারা। 

এম নুরুল হুদা চৌধুরীর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন জাতীয় শ্রমিক লীগের সহ সভাপতি ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের উপদেষ্টা বীর মুক্তিযোদ্ধা শফর আলী, বাংলাদেশ জাহাজী শ্রমিক ফেডারেশনের সভাপতি মোজাম্মেল হক, বাংলাদেশ নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন সাধারণ সম্পাদক মো. সবুজ সিকদার মাস্টার, চট্টগ্রাম মহানগর জাতীয় শ্রমিক লীগ সহ সভাপতি মো কামাল উদ্দিন চৌধুরী, জাহাঙ্গীর আলম, চট্টগ্রাম বিভাগীয় জাহাজী শ্রমিক ফেডারেশনের যুগ্ম সাধারণ সম্পাদক মো. আজগর হোসেন তালুকদার, বাংলাদেশ নৌ-যান শ্রমিক ও কর্মচারী ইউনিয়ন চট্টগ্রাম জেলা শাখার সাধারণ সম্পাদক মো. আলাউদ্দিন মাঝি, যুগ্ন সাধারণ সম্পাদক মো. নুরুল হোসেন, কার্যকরী সভাপতি নুরুল আলম মাস্টার, সহ সভাপতি মো. ইদ্রিছ মোল্লা, হাবিবুর রহমান মাস্টার, আবু তাহের মাস্টার, এস এম মনিরুল ইসলাম মাস্টার, রেজাউল করিম সেলিম, আকতার হোসেন মাস্টার, শাহাদাত মাস্টার, মাওলানা নুরুল ইসলাম প্রমুখ। 

 

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট