চট্টগ্রাম বুধবার, ২৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

২৪ বছর বয়সেই পেশাদার অপরাধী সাজ্জাদ, সহযোগীসহ বায়েজিদে গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

২৬ জুন, ২০২৪ | ৯:২২ অপরাহ্ণ

নগরীর বায়েজিদে মো. বাবু (২৫) নামের এক দিনমজুরের কাজ থেকে নগদ টাকা ও বাইসাইকেল ছিনতাইয়ের ঘটনায় সাজ্জাদ হোসেন টিংকু (২৪) নামের এক পেশাদার অপরাধীকে সহযোগীসহ গ্রেপ্তার করেছে পুলিশ। সাজ্জাদের বিরুদ্ধে বায়েজিদ ও পাঁচলাইশ থানায় অস্ত্র, ছিনতাই, চুরিসহ একাধিক অভিযোগে ৬টি মামলা রয়েছে। বুধবার সন্ধ্যায় পূর্বকোণ অনলাইনকে এই তথ্য নিশ্চিত করেছেন বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা।

 

গ্রেপ্তার সাজ্জাদ হোসেন টিংকু বায়েজিদ থানার বার্মা কলোনির বাবুলের ছেলে  এবং কাউছার আহাম্মেদ (২১) কুমিল্লা জেলার মুরাদনগর থানার যাত্রাপুর মির্জা বাড়ির ফজলুল আহম্মেদের ছেলে ।

 

ওসি সঞ্জয় কুমার সিনহা বলেন, মো.বাবু মঙ্গলবার (২৫ জুন) সকাল ৬টার দিকে ভাত খাওয়ার জন্য বায়েজিদ থানাধীন বার্মা কলোনির সারমুন স্কুল এন্ড কলেজের সামনে পৌঁছালে আসামি মো. সাজ্জাদ হোসেন টিংকু, কাউছার আহাম্মেদ ও অপর এক সহযোগীসহ তার পথ আটকে দাঁড়ায়। এসময় বাবুকে  সাজ্জাদ তার হাতে থাকা কিরিচ দিয়ে ভয় দেখিয়ে নগদে এক হাজার টাকা ও  সাথের বাইসাইকেল জোরপূর্বক ছিনিয়ে নেয়। পরবর্তীতে বাদীর অভিযোগের প্রেক্ষিতে বায়েজিদ থানা পুলিশ অভিযান চালিয়ে সাজ্জাদ ও কাউছারকে গ্রেপ্তার করে।তারমধ্যে সাজ্জাদ একজন পেশাদার অপরাধী। 

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট