চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৮ জুলাই, ২০২৪

সর্বশেষ:

কর্ণফুলীতে মিলল বক্সিরহাট ওয়ার্ড স্বেচ্ছাসেবক দল নেতার লাশ

বোয়ালখালী সংবাদদাতা

১৯ জুন, ২০২৪ | ৯:২৬ অপরাহ্ণ

নিখোঁজের ৬ দিন পর ৩৫ নং বক্সিরহাট ওয়ার্ড স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক মো. লোকমান উদ্দিনের (৩৪) মরদেহ কর্ণফুলী নদী থেকে উদ্ধার করেছে সদরঘাট নৌ থানা পুলিশ। গত সোমবার (১৭ জুন) রাতে নদীর চান্দগাঁও হামিদচর এলাকায় ভাসতে দেখে পুলিশ উদ্ধার করে মর্গে পাঠায়।

 

এর আগে গত বুধবার (১২ জুন) বিকেল থেকে লোকমানকে ফোন করেও পাওয়া যায়নি বলে জানিয়েছেন নিহতের মামা দিদারুল আলম। পরে কুরবানী ঈদের দিন রাতে সদরঘাট নৌ থানার পুলিশ তার লাশ উদ্ধার করে স্বজনদের খবর দেয়।

 

নিহত লোকমান বোয়ালখালী পৌরসভার পশ্চিম গোমদণ্ডী ৭ নম্বর ওয়ার্ড সৈয়দ মাঝি বাড়ির মো. আবুল কালামের ছেলে। চাক্তাই এলাকায় চাউলের সেলসম্যান হওয়ায় নগরীর একটি ব্যাচেলর ভাড়া বাসায় থাকতেন লোকমান।

 

চান্দগাঁও থানার উপ-পরিদর্শক পরিমল বলেন, এ ঘটনায় লাশের সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়না তদন্তের জন্য চট্টগ্রাম মেডিক্যাল কলেজ (চমেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তদন্ত চলছে। লোকমানের মামা মো. দিদারুল আলম বাদী হয়ে গতকাল মঙ্গলবার চান্দগাঁও থানায় মামলা দায়ের করেছেন।

 

তিনি বলেন, লোকমান দুই ভাইয়ের মধ্যে ছোট। বড় ভাই প্রবাসী। গত ২৫ দিন আগে সে সবার অগোচরে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়। মেয়ের বাড়ি কক্সবাজার হলেও তারা নগরীর কাপ্তাই রাস্তার মাথা এলাকার গোলাপের দোকান নামক স্থানে বসবাস করে। ময়না তদন্ত শেষে বধুবার গ্রামের বাড়িতে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।

 

 

পূর্বকোণ/পূজন/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট