চট্টগ্রাম শনিবার, ২০ জুলাই, ২০২৪

সর্বশেষ:

`ঈদে ফিটনেসবিহীন ভাঙ্গাচোরা গাড়িতে যাত্রী পরিবহন করলে কঠোর ব্যবস্থা’

অনলাইন ডেস্ক

১২ জুন, ২০২৪ | ৭:১৯ অপরাহ্ণ

ঈদে যানবাহনের চাহিদাকে পুঁজি করে ফিটনেসবিহীন জরাজীর্ণ-ভাঙ্গাচোরা গাড়ি রাস্তায় নামানো থেকে বিরত থাকতে হবে। অতিরিক্ত যাত্রী বহন, ছাদে যাত্রী নেয়া ও যাত্রীর লাগেজ নিয়ে টানাটানি করা যাবে না। অতিরিক্ত ভাড়ার আশায় যাতে এক রুটের গাড়ি অন্য রুটে চলাচল করতে না পারে এবং শহর এলাকার গাড়ি যাতে বাইরে রিজার্ভ ভাড়ায় যেতে না পারে সে ব্যাপারে নজরদারী বাড়ানো হবে। যারাই এসব করবে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

 

বুধবার (১২ জুন) ঈদুল আযহা উপলক্ষে যানজট নিরসন ও ঈদে ঘরমুখো মানুষের নিরাপদ যাত্রা নিশ্চিত করার লক্ষ্যে বাস-মিনিবাস মালিক-শ্রমিক ও পরিবহন সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় সভায় এসব কথা বলেন চট্টগ্রাম মেট্টোপলিটন পুলিশের ট্রাফিক-দক্ষিণের উপ-পুলিশ কমিশনার (ডিসি) এন.এম নাসিরুদ্দিন।

 

সভায় বক্তব্য রাখেন সিএমপি’র এডিসি (ট্রাফিক-দক্ষিণ) মো. আকরামুল হাসান, এসি (ট্রাফিক-দক্ষিণ) মারেফুল করিম, টিআই (প্রশাসন) বিপ্লব কুমার পাল, বাংলাদেশ সড়ক পরিবহন শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক অলি আহমদ, আরকান সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মোহাম্মদ মুছা, চট্টগ্রাম পিএবি সড়ক যানবাহন মালিক সমিতির সভাপতি মো. জাফর উদ্দিন চৌধুরী, চট্টগ্রাম-বাঁশখালী যানবাহন মালিক সমিতির সাধারণ সম্পাদক নুরুল ইসলাম চৌধুরী, চট্টগ্রাম জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপের মহাসচিব মোহাম্মদ ইউনুছ, অতিরিক্ত মহাসচিব মো. হাবিবুর রহমান চৌধুরী, আন্তঃজিলা বাস মালিক সমিতির লাইন সেক্রেটারি এ.এস.এম নুরুল হায়দার, ইউনিক সার্ভিসের জি.এম আহমদ হোসেন, শ্যামলী এন.আর ট্রাভেলস’র ম্যানেজার মো. ওমর ফারুক, টিআই (কোতোয়ালী) অনিল বিকাশ চাকমা, টিআই (সদরঘাট) সন্তোষ ধামেই, টিআই (টাইহারপাস) বশিরুল ইসলাম, টিআই (বাকলিয়া) অপূর্ব কুমার পাল ও টিআই (আন্দরকিল্লা) মো. কামরুলি ইসলাম।

 

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন