চট্টগ্রাম শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

সর্বশেষ:

খুলশীতে গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ, গ্রেপ্তার ৩

নিজস্ব প্রতিবেদক

৯ নভেম্বর, ২০২৩ | ৩:০৭ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর খুলশী থানাধীন ওয়ারলেস মোড় এলাকায় ঝটিকা মিছিল করেছে বিএনপি নেতা কর্মীরা। এসময় তারা সড়কে চলাচল করা বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগ করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় পুলিশ স্বেচ্ছাসেবক দলের ৩ নেতা-কর্মীকে গ্রেপ্তার করেছে।

 

বুধবার (৮ নভেম্বর) রাত সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। গ্রেপ্তার হলেন- ওয়াকিল হোসেন বগা (৩৭), আব্দুর রহমান (৪২) ও ফখরুল ইসলাম (৩৫)।

 

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মধ্যরাতে ঝটিকা মিছিল বের করে করে নেতা-কর্মীরা। এসময় তারা সড়কে চলাচল করা পিকআপভ্যান, প্রাইভেটকারসহ বেশ কয়েকটি গাড়ি ভাঙচুর চালায়। পাশাপাশি সড়কে অগ্নি সংযোগ করে। এসময় স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল শুরু করলে পরিস্থিতি আরও উত্তপ্ত হয়ে ওঠে। পরে খুলশী থানার পুলিশ এসে পরিস্থিতির নিয়ন্ত্রণে আনে।

 

খুলশী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুবেল হাওলাদার বলেন, ‘রাতে বিএনপি নেতাকর্মীরা মিছিল বের করে। এসময় তারা বেশকিছু গাড়ি ভাঙচুর করে। পরে পুলিশ সেখানে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনাস্থল থেকে স্বেচ্ছাসেবক দলের তিন জনকে গ্রেপ্তার করা হয়েছে। তাদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।’

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট