চট্টগ্রাম শনিবার, ১৩ জুলাই, ২০২৪

রাজশাহীতে সহকর্মীকে ধর্ষণ, চট্টগ্রামে এসে ধরা

নিজস্ব প্রতিবেদক

২৫ সেপ্টেম্বর, ২০২৩ | ৪:২৫ অপরাহ্ণ

রাজশাহীর ধর্ষণ মামলার আসামি মো. বোরহান উদ্দীনকে (৩০) চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব-৭। গ্রেপ্তার বোরহান উদ্দীন চট্টগ্রামের আনোয়ারা থানার খুর্দ্দ গহিরা গ্রামের মো. শাহাব উদ্দিনের ছেলে।

 

রবিবার (২৪ সেপ্টেম্বর) নগরীর অক্সিজেন মোড় এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার জানান, ২০২২ সালে রাজশাহীর আমচত্বর এলাকায় বোরহান উদ্দীন নামে এক যুবক তার নারী সহকর্মীর বাসায় খোঁজখবর নিতে যান। বাসায় একা পেয়ে বোরহান উদ্দীন তাকে ধর্ষণ করে এবং বিষয়টি গোপন রাখতে ভয়ভীতি দেখায়। এরপর বিয়ের প্রলোভন দেখিয়ে ওই নারীর সাথে দীর্ঘদিন ধরে শারীরিক সম্পর্কও বজায় রাখেন। একপর্যায়ে ওই নারী বোরহানকে বিয়ের জন্য চাপ দিলে সে বিষয়টি এড়িয়ে যেতে থাকে। গত ৩১ আগস্ট বোরহান ওই নারীকে পুনরায় ধর্ষণ করে ও বিয়ে করতে অস্বীকার করে। এতে ওই নারী বাদী হয়ে রাজশাহী জেলার শাহমাখদুম থানায় একটি মামলা দায়ের করেন। মামলার পর থেকে পলাতক ছিল বোরহান।

 

তিনি আরও জানান, ধর্ষণ মামলার এক আসামি নগরীর বায়োজিদ বোস্তামির অক্সিজেন মোড় এলাকায় আত্মগোপনে আছে; এমন খবর পেয়ে গতকাল রবিবার অভিযান চালিয়ে বোরহান উদ্দীনকে গ্রেপ্তার করা হয়। তাকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট