চট্টগ্রাম রবিবার, ২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

ভাল কাজের পুরস্কার পেলেন সিএমপি’র ৩৬ কর্মকর্তা

মাসিক অপরাধ সভায় চুরি-ছিনতাই প্রতিরোধে আরও তৎপর হওয়ার তাগিদ সিএমপি কমিশনারের

নিজস্ব প্রতিবেদক

১৫ সেপ্টেম্বর, ২০২৩ | ১২:৩১ অপরাহ্ণ

মাদক-চুরি ও ছিনতাই প্রতিরোধে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশের (সিএমপি) উপ-কমিশনারদের (ডিসি) তৎপর হতে তাগিদ দেন সিএমপি কমিশনার কৃষ্ণ পদ রায়। গতকাল মাসিক অপরাধ সভায় তিনি এ নির্দেশনা দেন। গত মাসে ভাল কাজের জন্য ৩৬ পুলিশ কর্মকর্তাকে সভায় পুরস্কৃত করা হয়। গ্রেপ্তারি পরোয়ানা তামিল, নিয়মিত মামলার আসামি গ্রেপ্তার, গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অস্ত্র, মাদক, চোরাই মালামাল উদ্ধারের জন্য আকবরশাহ থানার পরিদর্শক (ওসি) ওয়ালী উদ্দিন আকবরকে শ্রেষ্ঠ থানার পরিদর্শক হিসাবে পুরস্কৃত করা হয়।

 

গতকাল নগর পুলিশের জনসংযোগ শাখা  থেকে পাঠানো এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়। দামপাড়া পুলিশ লাইন্সে সিএমপি কমিশনার সম্মেলন কক্ষে এ সভা অনুষ্ঠিত হয়।

 

নগরীর আইন-শৃঙ্খলা স্বাভাবিক থাকায় সভায় উপস্থিত সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানিয়ে নগর পুলিশ কমিশনার বলেন, নগরীর আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখতে সকল থানা ও নগর গোয়েন্দা পুলিশকে সমন্বিতভাবে কাজ করতে হবে। সকল জোনের ডিসিদের তাদের আওতাধীন এলাকায় মাদক ও ছিনতাই প্রতিরোধে অধিকতর তৎপর হতে হবে। এ ছাড়া থানায় দায়েরকৃত মামলা ও অভিযোগের দ্রুত ব্যবস্থা এবং ট্রাফিক পুলিশকে আরো গতিশীল হতে নির্দেশনা দেন পুলিশ কমিশনার।

 

গত আগস্ট মাসে অস্ত্র, মাদক উদ্ধার, আসামি গ্রেপ্তার, মোটরসাইকেল উদ্ধার ও মামলার রহস্য উদঘাটনসহ ভাল কাজের জন্য ৩৬ পুলিশ কর্মকর্তাকে পুরস্কৃত করা হয়। যেসব কর্মকর্তাকে পুরস্কৃত করা হয় তারা হলেন, নগর পুলিশের দক্ষিণ জোনের উপ-কমিশনার  মোস্তাফিজুর রহমান, বায়েজিদ জোনের সহকারী কমিশনার  মোহাম্মদ বেলায়েত হোসেন, আকবরশাহ থানার ওসি ওয়ালী উদ্দিন আকবর, গোয়েন্দা পুলিশের পরিদর্শক এসএম দিদারুল ইসলাম, আকবরশাহ থানার এস আই এইচ এম ওয়াহিদুল্লাহ, পাঁচলাইশ থানার এসআই দীপক দেওয়ান, খুলশী থানার এএসআই সোহেল আহমদ, কোতোয়ালী থানার এএসআই রণেশ বড়ুয়া, চান্দগাঁও থানার এসআই আবদুল মোনাফ ও পতেঙ্গা মডেল থানার এসআই মো. আবদুল কাদির।

 

পূর্বকোণ/আরডি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট