চট্টগ্রাম সোমবার, ২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে ই-কমার্স প্রতিষ্ঠান মারহাবা’র যাত্রা শুরু

বিজ্ঞপ্তি

১৩ সেপ্টেম্বর, ২০২৩ | ২:১৬ অপরাহ্ণ

দেশের অর্থনৈতিক সমৃদ্ধির পথে অবদান রাখার প্রত্যাশায় চট্টগ্রামে যাত্রা শুরু করেছে ই-কমার্স প্রতিষ্ঠান ‘মারহাবা’। রবিবার (১০ সেপ্টেম্বর) নগরীর একটি রেস্টুরেন্টে অনুষ্ঠানের মাধ্যমে এই কোম্পানির যাত্রা শুরু হয়। এতে সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির সিইও ইয়াকুব ওবায়দুল্লাহ।

 

অনুষ্ঠানে বক্তারা বলেন, ডিজিটাল বাংলাদেশে নিত্য-নতুন নানা ব্যবসা তৈরি হচ্ছে। নানা ধরনের স্টার্টআপ-নতুন উদ্যোগ বাজারে আসছে। দেশের জনগণ ই-কমার্স থেকে কেনাকাটা করতে আগ্রহবোধ করছে, স্বাচ্ছন্দ্যবোধ করছে। তাই নতুন ই-কমার্স প্রতিষ্ঠান মারহাবা বাজারে এসেছে নানা সমস্যার ডিজিটাল সমাধান নিয়ে। যা চট্টগ্রামবাসীর জীবনযাত্রা আরও সহজতর করতে সক্ষম হবে।

 

প্রতিষ্ঠানের সিওও সোলাইমান ওবায়দুল্লাহ জানান, ভবিষ্যতে আরও বেশকিছু সমস্যার ডিজিটাল সমাধান নিশ্চিতের লক্ষ্যে কাজ করা হচ্ছে। মারহাবা অ্যাপের মাধ্যমে মানুষ ঘরে বসেই ফার্মেসি থেকে প্রয়োজনীয় ওষুধ অনলাইনে অর্ডার করতে সক্ষম হবে।

 

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চট্টগ্রামের বিশিষ্ট ব্যবসায়ী, সামাজিক যোগাযোগ মাধ্যমের ইনফ্লুয়েন্সরগণসহ নানা বরেণ্য ব্যক্তিবর্গ।

 

উল্লেখ্য, মারহাবা গ্রাহকদের নানা সমস্যা সমাধানে যুগোপযোগী একটি সুপার অ্যাপস লঞ্চ করেছে। মারহাবা অ্যাপসের মাধ্যমে গ্রাহকগণ ফুড ডেলিভারি, গ্রোসারি ডেলিভারি, রাইড শেয়ারিংসহ নানা সুবিধা এক প্লাটফর্ম থেকে উপভোগ করতে পারবেন।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট