চট্টগ্রাম শনিবার, ২৬ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রাম হার্ট ফাউন্ডেশনের মাসিক সভা

বিজ্ঞপ্তি

১২ সেপ্টেম্বর, ২০২৩ | ৩:১১ অপরাহ্ণ

চট্টগ্রাম হার্ট ফাউন্ডেশনের ১৬তম মাসিক সভা মঙ্গলবার (১২ সেপ্টেম্বর) সকাল ১০টায় সংগঠনের কনফারেন্স রুমে অনুষ্ঠিত হয়েছে। সংগঠনের ভারপ্রাপ্ত সভাপতি ও বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ট্রেজারার মোহাম্মদ আবদুস সালামের সভাপতিত্বে এতে উপস্থিত ছিলেন সংগঠনের কার্যনির্বাহী কমিটির মহাসচিব অধ্যাপক ডা. প্রবীর কুমার দাশ, জনসংযোগ সম্পাদক এসএম আবু তৈয়ব, কার্যনির্বাহী কমিটির সদস্য অধ্যাপক ডা. সেলিম মোহাম্মদ জাহাঙ্গীর, প্রফেসর ডা. সাহেনা আক্তার, ডা. এ কে এম নাছির উদ্দিন, অনারারী এডভাইজার (ল্যাব) আবুল কালাম তোফা প্রমুখ।
শুরুতে সভার সভাপতি শিল্পপতি আবদুস সালাম উপস্থিত সদস্যবৃন্দকে স্বাগত জানান এবং সংগঠনের মহাসচিবকে কার্যক্রম শুরু করার অনুরোধ জানান। সভায় সংগঠনের সার্বিক কার্যক্রম ব্যাপকভাবে প্রচার-প্রচারণাসহ সমাজের অস্বচ্ছল শ্রেণির রোগীদের সর্বোচ্চ ছাড় দিয়ে রোগী সেবা কার্যক্রমকে জোরদারকরণের ব্যাপারে আলোচনা-পর্যালোচনাসহ সংশ্লিষ্ট বিষয়ে সর্বসম্মত সিদ্ধান্ত গৃহীত হয়। একইসঙ্গে আগামী ২৯ সেপ্টেম্বও বিশ্ব হার্ট দিবস উপলক্ষে সংগঠন কার্যালয়ে ফ্রি মেডিকেল ক্যাম্প ও সংগঠনের সার্বিক কার্যক্রম প্রতিফলন নিশ্চিতকল্পে যথাযথ কর্মসূচিসহ একটি প্রামাণ্যচিত্র বাস্তবায়নেরও সিদ্ধান্ত হয়।
সভার সভাপতি মোহাম্মদ আবদুস সালাম এই সংগঠনের কল্যানার্থে সংশ্লিষ্ট কর্মসূচি এবং নিরবচ্ছিন্ন সহযোগিতার অনুরোধ জানান। তিনি সংগঠনের ভবিষ্যৎ কার্যক্রমের ব্যাপারে একটি রূপরেখাও সভায় অবহিত করেন।-বিজ্ঞপ্তি

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট