চট্টগ্রাম বুধবার, ২৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে বালিশ চাপা দিয়ে শাশুড়িকে হত্যা, জামাই গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

১১ সেপ্টেম্বর, ২০২৩ | ৪:০১ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর বন্দর থানার কলসিদিঘির পাড় এলাকায় শ্বাসরোধে শাশুড়িকে হত্যার ঘটনায় জামাই মো. আজিমকে (৫৩) গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তার আজিম কর্ণফুলী থানার শিকলবাহা এলাকার কলেজপাড়ার মৃত আলী জোহরের ছেলে।

 

সোমবার (১১ সেপ্টেম্বর) সকাল ১০টায় ডবলমুরিং থানার সুপারিওয়ালা পাড়া এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

এজাহার সূত্রে জানা যায়, গত দুই মাস আগে আজিমের বাসায় উঠেন তার শাশুড়ি রুমা আক্তার ওরফে মঞ্জুরা বেগম। মঞ্জুরা বেগমের এক ছেলে দুই মেয়ে। মেয়ে পারভীন আক্তার ইপিজেডে একটি গার্মেন্টেসে চাকরি করতো। ছেলে আর্থিকভাবে অসচ্ছ্বল হওয়ায় মেয়ে পারভীন আক্তার তাকে চট্টগ্রামের বাসায় এনে রাখেন। এ নিয়ে তার স্বামী আজিমের সাথে নানা সময় ঝগড়াঝাটি হতো। আজিম তার শাশুড়ি বাসায় থাকা নিয়ে মাঝে মাঝে স্ত্রী ও শাশুড়িকে মারধরও করতো। গতকাল রবিবার (১০ সেপ্টেম্বর) সকালে পারভীন আক্তার গার্মেন্টেসে চলে গেলে আজিম তার শাশুড়িকে বালিশ চাপা দিয়ে শ্বাসরোধ করে হত্যা করে। পরে গলায় ওড়না পেচিয়ে লাশ জানালার গ্রিলের সাথে ঝুলিয়ে রাখে। এ ঘটনায় নিহতের ছেলে জুয়েল তার ভগ্নিপতি আজিমকে আসামি করে থানায় মামলা দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা বলেন, লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় আজ সোমবার ডবলমুরিং থানার সুপারিওয়ালা পাড়া এলাকা থেকে জামাই আজিমকে গ্রেপ্তার করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট