চট্টগ্রাম রবিবার, ২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

সদরঘাটে বসতবাড়িতে চুরি, প্রেমিকসহ গৃহপরিচারিকা গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

৪ সেপ্টেম্বর, ২০২৩ | ৯:৪৯ অপরাহ্ণ

নগরীর সদরঘাট এলাকায় বসতবাড়িতে চুরির অভিযোগে গৃহপরিচারিকা শারমিন আক্তার কলি (২২) ও তার প্রেমিক মনির উদ্দিনকে গ্রেপ্তার করেছে পুলিশ। রবিবার (৪ সেপ্টেম্বর) রাতে চট্টগ্রামের সীতাকুণ্ড উপজেলা থেকে তাদের গ্রেপ্তার করা হয়। সদরঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রব্বানী পূর্বকোণকে বিষয়টি নিশ্চিত করেন। 

তিনি জানান, গ্রেপ্তার দুজনের বাড়ি কক্সবাজারের মহেশখালী উপজেলায় হলেও তারা সীতাকুণ্ডে আত্মগোপনে ছিল। প্রেমিক মনির উদ্দিন পেশায় গাড়ি চালক হওয়ায় সে সীতাকুণ্ডে ভাড়া থাকতো। সেখানেই অভিযুক্ত গৃহপরিচারিকা শারমিন আক্তার কলি গিয়ে উঠে। গ্রেপ্তারের পর তাদের কাছ থেকে চোরাইকৃত ১২ ভরি স্বর্ণালঙ্কার জব্দ করা হয়। আজ (সোমবার) আসামিদেরকে চুরির মামলায় গ্রেপ্তার দেখিয়ে আদালতে হাজির করে সদরঘাট থানা পুলিশ। শারমিন কক্সবাজারের মহেশখালী উপজেলার মো. আনোয়ারের মেয়ে এবং মনির উদ্দিন একই এলাকার মোক্তার আহম্মেদের ছেলে।

উল্লেখ্য, গত ৩১ আগস্ট সদরঘাট থানার আইস ফ্যাক্টরি রোডের কে. এম ড্রিমলেন্ড টাওয়ারের চতুর্থ তলার একটি বাসায় চুরির ঘটনা ঘটে। ওই সময় বাসার মালিক ও মামলার বাদী ছেলে-মেয়েদের নিয়ে হাঁটতে বেরিয়েছিলেন। ঘরে তার অসুস্থ শাশুড়ি ছিলেন। পরে তিনি বাসায় ফিরে আলমারি খোলা অবস্থায় দেখেন এবং ওইসময় অভিযুক্ত গৃহপরিচারিকা বাসায় ছিলেন না। 

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট