চট্টগ্রাম শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

সর্বশেষ:

গণপূর্ত মন্ত্রণালয়ের কর্মকর্তা পরিচয়ে প্রতারণা, অবশেষে গ্রেপ্তার

অনলাইন ডেস্ক

২৭ আগস্ট, ২০২৩ | ১০:৩০ অপরাহ্ণ

গণপূর্ত মন্ত্রণালয়ের কর্মকর্তা পরিচয়ে সিমেন্ট কেনায় প্রতারণার দায়ে সঞ্জয় চৌধুরী (৫৫) নামের এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। শনিবার (২৬ আগস্ট) পতেঙ্গার মুসলিমাবাদ রোডস্থ এম এম এন্টারপ্রাইজে প্রতারণার সময় তাকে গ্রেপ্তার করা হয়।

প্রতারণার শিকার ব্যবসায়ী মো. কামরুল হাসানের (২৮) অভিযোগের প্রেক্ষিতে তাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে করাগারে পাঠানো হয়েছে বলে নিশ্চিত করেছেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা ।

তিনি জানান, সঞ্জয় চৌধুরী নিজেকে নির্মাণাধীন বিল্ডিংয়ের মালিক এবং গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রণালয়ের কর্মকর্তা হিসেবে পরিচয় দিয়ে গত ২৩ জুলাই কামরুল হাসানের কাছ থেকে ১০০ বস্তা সিমেন্ট কিনে নেয়। বর্ণিত অভিযুক্ত ১০০ বস্তা সিমেন্ট নেওয়ার সময় টাকা না দিয়ে ১টি চেক দিয়ে যায়। বাসায় গেলে টাকা দিয়ে দিবে বলে। কিন্তু সে সিমেন্টের বস্তাগুলো বাসায় নেওয়ার পর টাকা দেয়নি। পরবর্তীতে বাদী বর্ণিত অভিযুক্তের সাথে যোগাযোগের চেষ্টা করে ব্যর্থ হয়। পরে গতকাল বাদী জানতে পারে, পতেঙ্গা থানাধীন মুসলিমাবাদ রোডস্থ এম এম এন্টারপ্রাইজ নামীয় মো. জয়নাল আবেদীনের দোকানে একজন লোক প্রতারণার মাধ্যমে সিমেন্ট ক্রয় করার জন্য এলে তারা তাকে ধরে রাখে। বাদী উক্ত খবর পেয়ে বর্ণিত দোকানে গিয়ে বর্ণিত অভিযুক্তকে দেখে শনাক্ত করেন।

ওসি বলেন, সঞ্জয় চৌধুরী নিজেকে কখনো বাড়ির মালিক, কখনো ইঞ্জিনিয়ার, কখনো কন্টাক্টর পরিচয়ে প্রতারণার মাধ্যমে  ৪ লাখ ৬ হাজার টাকার সিমেন্টের বস্তা আত্মসাৎ করেছে।

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট