চট্টগ্রাম সোমবার, ২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

লক্ষ্মীপুরের হত্যা মামলার আসামি চট্টগ্রামে গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

২৬ আগস্ট, ২০২৩ | ৩:৩৮ অপরাহ্ণ

লক্ষ্মীপুরে হত্যা মামলার প্রধান আসামি রেশমা আক্তারকে (২২) চট্টগ্রাম থেকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তার রেশমা লক্ষ্মীপুরের সদর থানার কুতুবপুর এলাকার এনায়েত উল্ল্যাহর মেয়ে।

 

শুক্রবার (২৫ আগস্ট) নগরীর বায়েজিদ বোস্তামি এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক তাপস কর্মকার জানান, লক্ষ্মীপুরের সদর থানাধীন লাহারকান্দি ইউপির কুতুবপুর গ্রামের বাসিন্দা আনোয়ার হোসেন। পারিবারিক জমির ভাগাভাগি নিয়ে তার ভাইদের সাথে আগে থেকে বিরোধ ছিল। এসব বিষয় নিয়ে সালিশি বৈঠকও হয়। কিন্তু তার ভাইদের পরিবার বৈঠক না মেনে তাদের হত্যার হুমকি দিয়ে আসছিল। একটি রাস্তা দিয়ে দুই পরিবার চলাচল করতো। গত ২৩ জুলাই মাহমুদ রোমান বাড়ি আসার সময় আনোয়ারের ছেলে বেল্লাল হোসেন তাকে অকথ্য ভাষায় গালমন্দ করে। একপর্যায়ে মাহমুদ রোমানের পরিবার বেল্লালের ওপর হামলা চালায়। এ সময় তার চিৎকারে আনোয়ার হোসেন দৌড়ে আসলে গ্রেপ্তার রেশমা আক্তার ইট দিয়ে তার বুকের ওপর আঘাত করতে থাকে। পরে তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে আনোয়ার হোসনকে মৃত ঘোষণা করেন চিকিৎসক। এ ঘটনায় নিহতের ছেলে বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন।

 

তিনি আরও জানান, গোপন সংবাদের ভিত্তিতে গতকাল শুক্রবার বায়েজিদ বোস্তামি এলাকা থেকে ওই মামলার আসামি রেশমা আক্তারকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার আসামিকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট