চট্টগ্রাম মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

সর্বশেষ:

চট্টগ্রামে চোরাই মালামালসহ গ্রেপ্তার ৪

 নিজস্ব প্রতিবেদক

২৬ আগস্ট, ২০২৩ | ১২:২৭ পূর্বাহ্ণ

চট্টগ্রামে চোরাই ২ টন উচ্চ ক্ষমতা সম্পন্ন তার, ৩ বস্তা গ্লুকোজ, ২ বান্ডেল রেক্সিন ও চুরির কাজে ব্যবহৃত কাটারসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে গোয়েন্দা পুলিশ।

 

বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুর সাড়ে ১২টার দিকে নগরীর পাহাড়তলী থানাধীন ডি.টি রোডস্থ শিউলি পেট্রোল পাম্পের সামনে ফাঁকা রাস্তার উপর এবং তৎসংলগ্ন হানিমুন টাওয়ারের ২য় তলার ভিতর অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তাররা হল, মো. আব্দুল মালেক প্রকাশ সুমন (২৪), মোহাম্মদ জাহেদ (৩৩), মো. মিজানুর রহমান (৩৩) ও মোহাম্মদ রানা শিকদার (৩০)।

 

উপ-পুলিশ কমিশনার (ডিবি-উত্তর/দক্ষিণ) নিহাদ আদনান তাইয়ান জানান, গোপন সংবাদের ভিত্তিতে পাহাড়তলীর শিউলি পেট্রোল পাম্পের সামনে ফাঁকা রাস্তার উপর এবং তৎসংলগ্ন হানিমুন টাওয়ারের ২য় তলার ভিতর অভিযান চালিয়ে চুরি যাওয়া ২ টন উচ্চ ক্ষমতা সম্পন্ন তার, চোরাই কাজে ব্যবহৃত যন্ত্রপাতি ও সরঞ্জামাদিসহ বিভিন্ন চোরাই মাল উদ্ধার করা হয়।

 

গ্রেপ্তার আসামিরা জানায় তারা পলাতক আসামিদের সহায়তায় ট্রাক থেকে উচ্চ ক্ষমতা সম্পন্ন তার চুরি করার জন্য ঘটনাস্থলে অবস্থান করছিল, যা প্রাথমিক তদন্তে জানা যায়। আসামিরা আরো স্বীকার করে যে তারা বিভিন্ন সময় বিভিন্ন জায়গা ও গাড়ি থেকে নানা ধরনের মালামাল চুরি করে পরবর্তীতে বিক্রয়ের জন্য নিজেদের হেফাজতে রাখে। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট