চট্টগ্রাম মঙ্গলবার, ১৬ জুলাই, ২০২৪

সর্বশেষ:

দেশান্তরি না হয়ে নির্বাচনে আসুন: সুজন

নিজস্ব প্রতিবেদক

২৫ আগস্ট, ২০২৩ | ৯:৩৮ অপরাহ্ণ

দেশান্তরি না হয়ে নির্বাচনে আসার জন্য বিরোধীদলীয় নেতৃবৃন্দের প্রতি আহবান জানিয়েছেন চট্টগ্রাম মহানগর ১৪ দলের সমন্বয়ক ও চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহ-সভাপতি খোরশেদ আলম সুজন।

 

আজ শুক্রবার (২৫ আগস্ট) বিকেলে কর্নেলহাটে উত্তর কাট্টলী জাতীয় শোক দিবস উদযাপন পরিষদের উদ্যোগে আয়োজিত শোক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ আহ্বান জানান।

 

তিনি বলেন, বৈদেশিক আনুকূল্য লাভে ব্যর্থ হয়ে অনেকে দেশান্তরি হচ্ছেন বলে আমরা খবর পাচ্ছি। তাই তাদের প্রতি আমাদের আহবান থাকবে দেশান্তরি না হয়ে নির্বাচনে আসুন। নির্বাচনই হচ্ছে ক্ষমতা পরিবর্তনের একমাত্র সাংবিধানিক পথ। তাই নির্বাচন ছাড়া আর কোন বিকল্প পথ নেই।

 

আওয়ামী লীগ নেতা আনছারুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে এবং জহির উদ্দিন বাবরের সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা নুরুদ্দিন চৌধুরী, শাহাদাত হোসেন, কুতুব উদ্দিন, নুরুল আবছার আজম খান, নুরুল কবির, বিশেষ অতিথি মহানগর ছাত্রলীগের সভাপতি এস এম ইমরান হাসান আহম্মেদ ইমু, আওয়ামী লীগ নেতা মো. ইলিয়াছ, শহিদুল ইসলাম দুলদুল, মাহবুবুর রহমান, জাহিদুল ইসলাম, আবুল হাসান সৈকত, শেখ মামুনুর রশীদ, জমির উদ্দিন মাসুদ, আফগানী বাবু, প্রকৌশলী মিজানুর রহমান জনি প্রমুখ।

 

পূর্বকোণ/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট