চট্টগ্রাম রবিবার, ২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

নগরীর দুর্ধর্ষ ৬ চোরকে ১০ দিন রিমান্ডে চায় পুলিশ, সোমবার শুনানি

নিজস্ব প্রতিবেদক 

২০ আগস্ট, ২০২৩ | ১১:৪০ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর ডবলমুরিং থানায় আটক হওয়া দুর্ধর্ষ চুরি ও ছিনতাই চক্রের ৬ জনকে গ্রেপ্তারের পর গত বৃহস্পতিবার কারাগারে পাঠায় পুলিশ। আগামীকাল সোমবার (২১ আগস্ট) এই ৬ জনকে পুলিশের করা ১০ দিনের রিমান্ড আবেদনের শুনানি হবে আদালতে। 

গ্রেপ্তার ছয়জন হলেন : মো. মনির হোসেন মনির প্রকাশ জসিম (৩০), মো. হানিফ প্রকাশ এমপি হানিফ (২৭), মো. ইদ্রিছ মিয়া (৫৫), মো. ইমরান হোসেন প্রকাশ এমরান (২২), মো. নুরনবী প্রকাশ শাকিব (১৯) এবং  আশিকুর রহমান আশিক (২৪)। 

ডবলমুরিং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমডি সাখাওয়াত হোসেন পূর্বকোণ অনলাইনকে বলেন, গ্রেপ্তার হওয়া ৬ জনের মধ্যে মো. মনির হোসেন মনির প্রকাশ জসিমের (৩০) বিরুদ্ধে ১৯টি মামলা, মো. হানিফ প্রকাশ এমপি হানিফের (২৭)  বিরুদ্ধে ১১টি মামলা, মো. ইমরান হোসেন প্রকাশ এমরানের (২২) বিরুদ্ধে ৫টি মামলা,  মো. নুরনবী প্রকাশ শাকিবের (১৯) বিরুদ্ধে ৬টি মামলা আদালতে বিচারাধীন আছে। এরা সবাই এক গ্রুপের হলেও কাজ করে চার থেকে পাঁচ গ্রুপে ভাগ হয়ে। নগরীর গুরুত্বপূর্ণ পয়েন্টে মানুষকে টার্গেট করে চুরি ছিনতাই করা  এদের পেশা।

তিনি বলেন, এরা চুরি ছিনতাই করার পর মামলা হয় । পরে পুলিশের হাতে গ্রেপ্তার হয়ে কারাগারে গেলেও বের হয়ে আবার চুরি ও ছিনতাই শুরু করে। তাদের গ্রুপের প্রায় সদস্য জামিনে বের হয়েছে সাম্প্রতিক সময়ে। আশা করছি আগামীকাল আদালত যদি রিমান্ড আবেদন মঞ্জুর করে তাহলে তাদের গ্রুপ সম্পর্কে বিস্তারিত তথ্য আদায় করতে পারবো।

উল্লেখ্য, নগরীর কদমতলী এলাকায় এসএন ট্রেড ট্রান্সপোর্ট নামে একটি ট্রান্সপোর্ট কোম্পানির অফিসে চুরির ঘটনা ঘটেছে। চোরের দল অফিসের আলমিরা থেকে নগদ ১৮ লাখ টাকা নিয়ে গেছে। একইদিনে ওই অফিসের ভবনের উপরে থাকা এক নারীর বাসায়ও চুরির ঘটনা ঘটে। সেখান থেকে ৯ লাখ ২০ হাজার টাকার স্বর্ণালঙ্কার ও নগদ এক লাখসহ চেক বই খোয়া যায়। সেই ঘটনার তদন্তে নেমে পুলিশ এই ছয়জনকে গ্রেপ্তার করে। 

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট