চট্টগ্রাম সোমবার, ২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

বাদীর অনাপত্তিতেও আসামিদের জামিন নামঞ্জুর, ২ ঘণ্টা বন্দী বাদীকে

নিজস্ব প্রতিবেদক

১৬ আগস্ট, ২০২৩ | ১১:৫৮ অপরাহ্ণ

ছিনতাইয়ের মামলায় ৩ আসামিকে গ্রেপ্তারের পর বুধবার আদালতে হাজির করে পুলিশ। আদালতে জামিন আবেদনের ওপর শুনানির এক পর্যায়ে মামলার বাদী জানান, আসামিদের জামিনে তাঁর আপত্তি নেই। এ সময় আদালত বাদীকেই হাজতে আটকে রাখার নির্দেশ দেন। পরে তাকে প্রায় দুই ঘণ্টা হাজতে রেখেই আদালত শুনানি শেষ করেন। পরে আসামিদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

বুধবার চট্টগ্রামের দ্বিতীয় মহানগর হাকিম মো. অলিউল্লাহর আদালতে এ ঘটনা ঘটে। 

নগর পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (প্রসিকিউশন) কামরুল ইসলাম বলেন, ছিনতাইয়ের মামলায় বুধবার জামিন শুনানির দিন ধার্য ছিল। শুনানির এক পর্যায়ে বাদী সাহাবউদ্দিন আদালতে হাজির হয়ে বলেন, আসামিদের জামিনে তাঁর কোনো আপত্তি নেই। এ সময় আদালত বাদীকেই হাজতে আটকে রাখার নির্দেশ দেন। পরে বাদীকে প্রায় দুই ঘণ্টা হাজতে রেখেই জামিন শুনানি হয়। শুনানি শেষে আদালত তিন আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর পর বাদীকে হাজত থেকে মুক্ত করে দেওয়া হয়।

মামলার নথি থেকে জানা গেছে, গত ১০ আগস্ট সন্ধ্যায় নগরের চন্দ্রিমা আবাসিক এলাকায় মো. রাকিব নামে এক তরুণের কাছ থেকে ১৫ হাজার টাকা ছিনতাইয়ের ঘটনা ঘটে। পরে গত ১৫ আগস্ট রাকিবের চাচা সাহাবউদ্দিন বাদী হয়ে চান্দগাঁও থানায় মামলা করেন। এর পর গত মঙ্গলবার রাতভর অভিযান চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করে পুলিশ। তারা হলো– নাঈম উদ্দীন জিতু, রমিজ খান চিশতী ও তৌহিদুল ইসলাম।

মামলার তদন্ত কর্মকর্তা চান্দগাঁও থানার এসআই আজিজুল হক বলেন, তিন ছিনতাইকারীকে গ্রেপ্তারের পর তাদের তথ্য অনুযায়ী ছিনতাইয়ে ব্যবহৃত মোটরসাইকেলটি উত্তরা আবাসিক এলাকা থেকে জব্দ করা হয়েছে।

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট