চট্টগ্রাম শুক্রবার, ২৬ জুলাই, ২০২৪

সর্বশেষ:

৫ম শ্রেণির ছাত্রী অপহরণের দায়ে পাহাড়িকা স্কুলের শিক্ষক গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক

১৪ আগস্ট, ২০২৩ | ৭:০৩ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর কোতোয়ালী থানাধীন নন্দকানন এলাকার পাহাড়িকা স্কুলের ৫ম শ্রেণির এক ছাত্রীকে অপহরণের দায়ে একই স্কুলের এক শিক্ষককে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার (১৪ আগস্ট) দুপুরে তথ্য প্রযুক্তির সহায়তায় বান্দরবানের একটি আবাসিক হোটেল থেকে অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

এসময় ১১ বছর বয়সী অপহৃত ছাত্রী রুপন্তী দাস ( ছদ্মনাম) উদ্ধার করা হয়েছে বলে পূর্বকোণ অনলাইনকে নিশ্চিত করেছেন কোতায়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির।

গ্রেপ্তার মো. মনজুরুল ইসলাম (৩৪) চট্টগ্রামের হাটহাজারী উপজেলার গুমানমর্দন ইউনিয়নের বালুখালী এলাকার মুরাদ নাজির বাড়ির মৃত আব্দুল হকের ছেলে।

থানায় দায়েরকৃত এজাহার সূত্রে জানা গেছে, গত শনিবার (১২ আগস্ট ) বিকালে বাসা থেকে প্রাইভেট পড়তে যাওয়ার সময় নন্দকানন পাহাড়িকা বালিকা উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে কৌশলে রুপন্তী দাসকে অপহরণ করে নিয়ে যায় একই বিদ্যালয়ের শিক্ষক মো. মনজুরুল ইসলাম। পরে যথাসময়ে রাতে  রন্টি বাসায় না ফিরলে তার বাবা বাদী হয়ে থানায় নিখোঁজ জিডি লিপিবদ্ধ করেন। খোঁজাখুঁজির এক পর্যায়ে  তিনি জানতে পারেন তার মেয়েকে অপহরণ করা হয়েছে। পরদিন তিনি থানায় অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করেন।           

ওসি জাহিদুল কবির বলেন, বান্দরবন এলাকার একটি আবাসিক হোটেল থেকে অভিযুক্ত শিক্ষক মো. মনজুরুল ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। সেই সাথে ভিকটিমকে উদ্ধার করা হয়েছে। তাদের চট্টগ্রামে আনা হচ্ছে। 

 

পূর্বকোণ/আরআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট