চট্টগ্রাম বুধবার, ২৪ জুলাই, ২০২৪

সর্বশেষ:

স্বাস্থ্যখাতে গুরুত্বপূর্ণ অবদান রাখছে রেড ক্রিসেন্ট সোসাইটি: চসিক মেয়র

বিজ্ঞপ্তি

১৩ আগস্ট, ২০২৩ | ৫:২১ অপরাহ্ণ

স্বাস্থ্যখাতে রেড ক্রিসেন্ট সোসাইটি গুরুত্বপূর্ণ অবদান রাখছে বলে মন্তব্য করেছেন চসিক মেয়র ও সিটি রেড ক্রিসেন্টের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম রেজাউল করিম চৌধুরী। তিনি বলেন, ডেঙ্গু পরিস্থিতি মোকাবিলায় সরকারের সহযোগী প্রতিষ্ঠান হিসেবে প্রতিরোধ ও সচেতনতামূলক কার্যক্রমে হাত দিয়েছে রেড ক্রিসেন্ট চট্টগ্রাম। ডেঙ্গু শনাক্ত করতে কিট প্রদানের মাধ্যমে মানুষ ডেঙ্গু টেস্ট করে সচেতনতার একধাপ এগিয়ে থাকবে।

রবিবার (১৩ আগস্ট) সিটি রেড ক্রিসেন্টের আয়োজনে যুব রেড ক্রিসেন্ট চট্টগ্রামের সহযোগিতায় বিভিন্ন হাসপাতালে এনএস-১ ডেঙ্গু টেস্টিং কিট ও মেডিকেটেড প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটির ট্রেজারার ও এশিয়ান গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ আবদুস সালামের সভাপতিত্বে ও সিটি রেড ক্রিসেন্ট ইউনিটের সেক্রেটারি আবদুল জব্বারের সঞ্চালনায় এতে বিশেষ অতিথি ছিলেন সিটি ইউনিটের ভাইস চেয়ারম্যান মো. আলমগীর পারভেজ, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল মো. শামীম আহসান, চসিকের প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. সেলিম আক্তার চৌধুরী।
উপস্থিত ছিলেন চসিক কাউন্সিলর পুলক খাস্তগীর, চসিকের প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা আবুল হাশেম, সিটি রেড ক্রিসেন্টের কার্যকরী পর্ষদ সদস্য এইচএম সালাউদ্দিন, মহসিন উদ্দিন চৌধুরী ফয়সাল, মো. মোশরাফুল হক চৌধুরী পাভেল, মো. ইমতিয়াজসহ চমেক হাসপাতাল, জেনারেল হাসপাতাল, চসিক জেনারেল হাসপাতাল, বিআইটিআইডি, সাউদার্ন মেডিকেল কলেজ হাসপাতাল, চট্টগ্রাম হার্ট ফাউন্ডেশনের প্রতিনিধিবৃন্দ। প্রেস বিজ্ঞপ্তি

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট