চট্টগ্রাম শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

সর্বশেষ:

ডেঙ্গুতে আক্রান্ত হয়ে চট্টগ্রামে আরও এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু

নিজস্ব প্রতিবেদক

১০ আগস্ট, ২০২৩ | ২:০২ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীতে ডেঙ্গুতে আক্রান্ত হয়ে মোজাহের মাওলা (৪০) নামে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়েছে।বুধবার (৯ আগস্ট) রাতে নগরীর জিইসির মোড় এলাকার একটি বেসরকারি হাসপাতলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

মোজাহের মাওলার সন্দ্বীপের মৃত রফিকুল মাওলার ছেলে। তিনি পরিবার নিয়ে নগরীর আগ্রাবাদের বিশ্বকলোনীতে বসবাস করতেন। তিনি ইউনিয়ন ব্যাংক লিমিটেডের আগ্রাবাদ শাখার ফরেন এক্সচেঞ্জ ইনচার্জ হিসেবে কর্মরত ছিলেন।

 

ইউনিয়ন ব্যাংক আগ্রাবাদ শাখার ম্যানেজার সাজ্জাদ করিম পূর্বকোণকে বলেন, গত তিনদিন আগে তিনি জ্বরে আক্রান্ত হয়েছিলেন। তিনদিনের মধ্যে তার অবস্থার অবনতি হয়। গতকাল রাতে মেট্রোপলিটন হাসপাতালে তার মৃত্যু হয়েছে।

 

মেট্রোপলিটন হাসপাতালের এজিএম আমান উল্লাহ বলেন, গতকাল রাতে এইচডিইউতে ডেঙ্গু আক্রান্ত হয়ে মোজাহের মাওলা নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। তার রক্তের প্লাটিলেট ১০ হাজারের নিচে নেমে যাওয়ায় আমরা তাকে দ্রুত এইচডিইউতে নিয়ে গিয়েছিলাম।

 

এর আগে গত ২৭ জুলাই কর্ণফুলী উপজেলায় এস এম তাজুল ইসলাম (৫৫) নামে এক ব্যাংক কর্মকর্তার মৃত্যু হয়। তিনি ইসলামী ব্যাংকের প্রধান কার্যালয়ে সিনিয়র ভাইস প্রেসিডেন্ট হিসেবে কর্মরত ছিলেন।

পূর্বকোণ/পিআর/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট