চট্টগ্রাম শনিবার, ১৩ জুলাই, ২০২৪

মোবাইল কেড়ে নিয়ে কিশোরকে বাস থেকে ধাক্কা, চট্টগ্রামে গ্রেপ্তার ৪

নিজস্ব প্রতিবেদক

৬ আগস্ট, ২০২৩ | ৪:০৬ অপরাহ্ণ

চট্টগ্রামে সিটি বাসের যাত্রীর কাছ থেকে মোবাইল ছিনিয়ে নিয়ে গাড়ি থেকে ধাক্কা দিয়ে নামিয়ে দেওয়ার ঘটনায় চালকসহ ৪ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

 

গ্রেপ্তারকৃতরা হলো- কক্সবাজারের পেকুয়া থানার মগনামা এলাকার মো. রহিম উল্লাহর ছেলে মো. মাহাদুল করিম (২০), ভোলার লালমোহন থানার রমাগঞ্জ এলাকার মো. আলমের ছেলে মো. রাকিব প্রকাশ মেহেদী (১৯), হাটহাজারী থানার ফতেয়াবাদ এলাকার মো. আবুল কাশেমের ছেলে মো. সাইদুল ইসলাম জিসান (১৯) ও কুমিল্লার চান্দিনা থানার মো. মবিনের ছেলে মো. মফিজ (২৯)।

 

শনিবার (৫ আগস্ট) রাত সাড়ে ৮টায় নগরীর বন্দর থানাধীন ২ নম্বর মাইলের মাথা কমিশনার গলি এলাকায় এ ঘটনা ঘটে।

 

বিষয়টি নিশ্চিত করেছেন বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সঞ্জয় কুমার সিনহা। তিনি বলেন, মো. আল মামুন নামে এক কিশোর তার বোনের বাসায় বেড়াতে রাঙামাটি থেকে চট্টগ্রাম আসে। গতকাল শনিবার সন্ধ্যায় ওই কিশোর ২ নম্বর গেটে নেমে বন্দর থানাধীন ২ নম্বর মাইলের মাথা এলাকায় যাওয়ার জন্য ১০ নম্বর বাসে উঠে। বাসটি রাত সাড়ে ৮টায় মাইলের মাথা পৌঁছলেও বাসের হেল্পারসহ কয়েকজন তাকে বাস থেকে নামতে না দিয়ে তাকে কাটগড় নিয়ে যায়। এরপর বাসটি কাটগড়ে সকল যাত্রী নামিয়ে দিয়ে তাকে নিয়ে ফের ইপিজেডের দিকে আসতে থাকে। ইপিজেড থেকে বাসটি আবার ৭/৮ জন মহিলা যাত্রী তুলেন। এরপর ২ নম্বর মাইলের মাথা কমিশনার গলির সামনে আসলে গাড়ির হেল্পার ও তার সহযোগীরা তাকে ভয় দেখিয়ে তার কাছ থেকে মোবাইল ফোন কেড়ে নিয়ে গাড়ি থেকে ধাক্কা দিয়ে নামিয়ে দেয়। ওই সময় কৌশলে একজন মোবাইলটি নিয়ে পালিয়ে যায়। এরপর গাড়িটি সামনের দিকে যাওয়ার চেষ্টা করলে গাড়িতে থাকা নারী যাত্রীরা চিৎকার চেঁচামেচি করলে পথচারীরা গাড়িটি আটক করে। এ সময় পথচারীরা মাহাদুল করিম নামে একজনকে মারধর করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে গাড়ির চালক, হেলপারসহ ৩ জনকে গ্রেপ্তার করা হয়। জিজ্ঞাসাবাদে তাদের দেয়া তথ্যমতে- পুরাতন চান্দগাঁও পাঠাইন্যা গোদা এলাকা থেকে আরও একজনকে গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় ওই কিশোরের দুলাভাই দেলোয়ার হোসেন বাদী হয়ে মামলা দায়ের করেন।

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট