চট্টগ্রাম সোমবার, ২২ জুলাই, ২০২৪

সর্বশেষ:

হাঁটুপানিতে ডুুবলো চসিক মেয়রের বাড়ি

নিজস্ব প্রতিবেদক

৫ আগস্ট, ২০২৩ | ১২:৩২ অপরাহ্ণ

বৃষ্টির পানিতে তলিয়ে গেছে নগরপিতা মো. রেজাউল করিম চৌধুরীর বাড়িও। হাঁটুসমান পানিতে বন্দী হয়ে পড়েন মেয়রের বাড়ি ও আশপাশের মানুষ। টানা বৃষ্টিতে গতকাল সকালে নগরীর বহদ্দারহাটে মেয়রের বাড়ি ও আশাপাশ এলাকায় হাঁটুসমান পানি জমে এ জলাবদ্ধতা সৃষ্টি হয়।

 

স্থানীয়রা বলেন, আমরা আশা করেছিলাম, মেয়রের বাড়ির এলাকার উন্নয়ন হবে। পানি ও জলাবদ্ধতা থেকে মুক্তি পাবো। কিন্তু এলাকাবাসীর সেই আশা যেন গুঁড়েবালি। জলাবদ্ধতা যেন কপাল লিখন। মুক্তি মিলছে না।

 

বহদ্দারহাট ইয়াসিন হাজি বাড়ি এলাকার বাসিন্দা মো. মিলন  বলেন, আমরা বরাবরই অবহেলিত। ভেবেছিলাম, মেয়র আমাদের এলাকার, এবার হয়তো জলাবদ্ধতার দুর্ভোগ থেকে মুক্তি পাবো। কিন্তু সেই স্বপ্ন স্বপ্নই থেকে গেছে। মেয়রের এলাকায়ও জলাবদ্ধতা থেকে রেহাই মিলছে না। খাল ও নালা-নর্দমা খনন এবং পরিষ্কার না করায় জলাবদ্ধতা সৃষ্টি হচ্ছে। এখানে কিছু সড়ক উঁচু করা হয়েছে। ভেবেছিলাম, তাতে পানি উঠবে না। কিন্তু সেসব সড়কেও হাঁটুসমান পানি উঠেছে।

 

মেয়র বাড়ি ও আশপাশের এলাকার জলাবদ্ধতার ছবি ছড়িয়ে পড়ে সামাজিক যোগাযোগমাধ্যমে। কেউ কেউ বিষয়টি নিয়ে টিপ্পনি কেটেছেন। আবার কেউ মেয়রের দায়িত্বশীলতা নিয়ে প্রশ্ন তুলেছেন।

 

পূর্বকোণ/মাহমুদ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট