চট্টগ্রাম রবিবার, ২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

আ.লীগের শিল্প-বাণিজ্য উপ-কমিটির সদস্য হলেন সাকিফ আহমেদ সালাম

বিজ্ঞপ্তি

৩১ জুলাই, ২০২৩ | ১১:৩০ পূর্বাহ্ণ

এশিয়ান গ্রুপের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর ও চট্টগ্রাম চেম্বারের পরিচালক সাকিফ আহমেদ সালাম বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন। গুরুত্বপূর্ণ এই কমিটি গঠন করা হয়েছে শিল্প ও বাণিজ্যে সফল ও ক্লিন ইমেইজের ব্যক্তিদের সমন্বয়ে।

সোমবার (৩১ জুলাই) আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের স্বাক্ষরিত এক পত্রে এই কমিটির ঘোষণা আসে। ৮৫ সদস্যের কমিটিতে কাজী আকরাম উদ্দিন আহম্মেদকে চেয়ারম্যান ও মো. ছিদ্দিকুর রহমানকে সদস্য সচিব করা হয়েছে।

সাকিফ আহমদ সালাম প্রথমবারের মতো এই কমিটির সদস্য নির্বাচিত হয়েছেন। তিনি পোশাকশিল্প অনন্য ভূমিকা রেখে চলেছেন। চট্টগ্রামের এই শিল্পপতি ব্যবসার পাশাপাশি সফল ব্যবসায়ী, সমাজ সংস্কারসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকাণ্ডে গুরুত্বপূর্ণ অবদান রাখছেন।

এক প্রতিক্রিয়ায় শিল্পপতি সাকিফ আহমেদ সালাম বলেন, গুরুত্বপূর্ণ এই কমিটিতে আমাকে সদস্য করায় আমি মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদককে ধন্যবাদ জানাই। আমি বিশ্বাস করি, আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক উপ-কমিটি দেশের অর্থনৈতিক অগ্রযাত্রায় উল্লেখ্যযোগ্য ভূমিকা রাখবে।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট