চট্টগ্রাম রবিবার, ২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

পতেঙ্গায় দুই বন্ধু মিলে প্রেমিকাকে ধর্ষণ, একজন ধরা

নিজস্ব প্রতিবেদক

৩০ জুলাই, ২০২৩ | ১২:৫৫ অপরাহ্ণ

চট্টগ্রাম নগরীর পতেঙ্গায় ধর্ষণ মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি নাসির উদ্দিনকে (৩৫) গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তার নাসির উদ্দিন কুতুবদিয়া থানার হাজিরপাড়ার মৃত আবুল কাশেমের ছেলে।

 

শনিবার (২৯ জুলাই) কোতোয়ালী থানাধীন ফিশারিঘাট এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

 

বিষয়টি নিশ্চিত করেছেন র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক (মিডিয়া) মো. নূরুল আবছার। তিনি বলেন, গ্রেপ্তার নাসির উদ্দিন পতেঙ্গা সমুদ্রসৈকত এলাকার ফাস্ট ফুড ব্যবসায়ী। নাসিরের সঙ্গে নয়ন নামে একব্যক্তির বন্ধুত্বের সম্পর্ক গড়ে ওঠে। ২০১৫ সালের মার্চে নয়ন তার প্রেমিকাকে পতেঙ্গা সমুদ্রসৈকত এলাকায় বেড়াতে নিয়ে আসে এবং বন্ধু নাসিরের সঙ্গে পরিচয় করিয়ে দেন। পরর্বতীতে নয়ন এবং নাসির তাকে নির্জনস্থানে নিয়ে জোরপূর্বক গণধর্ষণ করে পালিয়ে যায়। পরে ভিকটিম বাদী হয়ে পতেঙ্গা থানায় প্রেমিক নয়ন এবং নাসির উদ্দিনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। আদালত দীর্ঘ বিচার প্রক্রিয়া শেষে ২০২৩ সালের ১৯ মে নাসির উদ্দিনকে যাবজ্জীবন কারাদণ্ড এবং দুই লাখ টাকা জরিমানা করেন। জরিমানা অনাদায়ে আরও এক বছরের সশ্রম কারাদণ্ড দেন।

 

তিনি আরও বলেন, গতকাল গোপন সংবাদের ভিত্তিতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি নাছিরকে ফিশারিঘাট এলাকায় অভিযান চালিয়ে গ্রেপ্তার করা হয়। নাছিরের বিরুদ্ধে কুতুবদিয়া থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা রয়েছে।

পূ্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট