চট্টগ্রাম রবিবার, ২১ জুলাই, ২০২৪

সর্বশেষ:

ছোট ভাইকে বিমানবন্দরে বিদায় দিয়ে ফেরার পথে দুই ভাই নিহত

নিজস্ব প্রতিবেদক

২২ জুলাই, ২০২৩ | ১২:৩৮ পূর্বাহ্ণ

চট্টগ্রামের সীতাকুণ্ডের বহরপুর গ্রামের ২ ভাই সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ায় এলাকায় শোকের মাতম চলছে। ছোট ভাইকে ওমানে যাওয়ার জন্য ঢাকায় বিমানে তুলে দিয়ে সীতাকুণ্ডের বাড়িতে ফেরার পথে চান্দিনায় কুডুম্বপুর এলাকায় সড়ক দুর্ঘটনার শিকার হন তারা। সীতাকুণ্ড বহরপুর গ্রামের বাসিন্দা আবুল খায়ের জানায়, বহরপুর গ্রামের জোনাব আলী ড্রাইভারের ছোট ছেলে মো. টিটু ওমান যাওয়ার জন্য গত বৃহস্পতিবার রাতে দুই ভাই  আজিজুল হক রিটন (৩২) ও রবিউল হক রাজু (২৫)সহ রওনা দেন। ছোট ভাই টিটুকে বিমানবন্দরে পৌঁছে দিয়ে বড় দুই ভাই সীতাকুণ্ডে বাড়িতে রওনা দেন।

তাদের গাড়ি কুমিল্লার চান্দিনা থানার কুডুম্বপুর এলাকায় পৌঁছলে একটি কাভার্ডভ্যানের সঙ্গে সংঘর্ষে দুর্ঘটনা ঘটে। এ সময় দুই ভাই নিহত হন।

ইলিয়টগঞ্জ হাইওয়ে থানার ইনচার্জ  ইন্সপেক্টর ওবায়দুল হক জানান, গতকাল ভোরবেলায় কুডুম্বপুর এলাকায় দুর্ঘটনার খবর পেয়ে টহল পুলিশ পাঠানো হয়। দুর্ঘটনায় দুই ভাই নিহত হয়েছে। আইনগত প্রক্রিয়া শেষ করে তাদের  লাশ আত্মীয়দের কাছে হস্তান্তর করা হয়েছে। বারৈয়াঢালা ইউপি চেয়ারম্যান মো. রেহান উদ্দিন জানায়, ঘটনাটি খুবই মর্মান্তিক। দুই ভাই একসঙ্গে নিহত হওয়ায় গোটা এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

পূর্বকোণ/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট