চট্টগ্রাম শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

সর্বশেষ:

বায়েজিদে ২ জনকে কোপানোর ঘটনায় ৮ জনের বিরুদ্ধে মামলা

নিজস্ব প্রতিবেদক

২৮ মে, ২০২৩ | ১০:৫৬ অপরাহ্ণ

নগরীর বায়েজিদে আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন পাটোয়ারী ও লিটন নামের যুবককে কুপানোর ঘটনায় দুইজনের নাম উল্লেখ করে মোট আটজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। রবিবার (২৮ মে) সন্ধ্যায় বিষয়টি নিশ্চিত করে বায়েজিদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফেরদৌস জাহান বলেন, অভিযুক্ত তাহের  ও আল আমিনসহ অজ্ঞাতনাম ৫/৬ জনের বিরুদ্ধে মামলা করেছেন জসিমের স্ত্রী রহিমা বেগম।

তিনি আরও জানান, এখনও এই ঘটনায় কাউকে গ্রেপ্তার করা যায়নি। তবে তদন্ত ও অভিযান চলছে মূল আসামি গ্রেপ্তারের পর বাকিটা জানা যাবে।

এদিকে এই ঘটনায় গতকাল শনিবার বায়েজিদে প্রতিবাদ সমাবেশ করেছে স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনগুলো। বায়েজিদ ২ নম্বর জালালাবাদ ওয়ার্ডের গ ইউনিটের উদ্যোগে বাংলা বাজার এলাকায় এ সমাবেশ অনুষ্ঠিত হয়।

ইউনিটের সভাপতি লোকমান হাকীম কুতুবীর সভাপতিত্বে এসময় বক্তব্য রাখেন স্থানীয় কাউন্সিলর শাহেদ ইকবাল বাবু, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি কাজী আবদুল মালেক, সাধারণ সম্পাদক হাজী মোহাম্মদ ইয়াকুব, সদস্য মোহাম্মদ আব্বাস, মাহবুবুল আলম রিপন, মো. বাহার উদ্দিন ও গ ইউনিটের সাংগঠনিক সম্পাদক মো. শামসুদ্দিন বাদল, নগর সেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ সালাউদ্দিন, বায়েজিদ থানা হকার্স লীগের সভাপতি আনোয়ার হোসেন, ওয়ার্ড কৃষক লীগের সভাপতি মো. সোহাগ মিয়া প্রমুখ।

উল্লেখ্য, ২ নম্বর জালালাবাদ ওর্য়াড আওয়ামী লীগের সম্মোলনকে কেন্দ্র করে ক্যাফে বায়েজিদে গ ইউনিটের একটি প্রস্তুতিমূলক সভায় ইউনিটের দপ্তর সম্পাদক জসিম উদ্দিনকে কাউন্সিলর না করায় সভায় কথা কাটাকাটি হয়। তারই জের ধরে আল আমিন ও তাহেরসহ কয়েকজনে মিলে জসিম ও লিটনকে কুপিয়ে গুরুতর আহত করে। 

 

পূর্বকোণ/রাজীব/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট