চট্টগ্রাম সোমবার, ১৫ জুলাই, ২০২৪

সর্বশেষ:

টেকনাফ সমিতি চট্টগ্রামের ২০ বছর পূর্তি ও অভিষেক অনুষ্ঠান

বিজ্ঞপ্তি

২১ মে, ২০২৩ | ৩:১২ অপরাহ্ণ

‘টেকনাফ সমিতি চট্টগ্রাম’র ২০ বছর পূর্তি ও নবগঠিত কার্যকরি কমিটির অভিষেক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২১ মে) রাতে চট্টগ্রাম নগরীর একটি কমিনিউটি সেন্টারে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা মো. রেজাউল করিম চৌধুরী।

 

তিনি বলেছেন, বাংলাদেশের মাদকের বিষয় নিয়ে মিয়ানমারের সীমান্ত হিসেবে শুধু টেকনাফকে দোষ না দিয়ে গোটা দেশের শক্তিশালী সিন্ডিকেটকে খুঁজে বের করা দরকার। এই জনপদ থেকে এসে যারা দেশের বিচার বিভাগ, শিক্ষা, চিকিৎসা, জনপ্রশাসন বিভাগে সার্ভিস দিচ্ছে তাদের সমন্বয়ে মাদক নির্মূলের পথ খুঁজে বের করা দরকার।

 

সিটি মেয়র টেকনাফ সমিতির সাফল্য কামনা করে বলেন, টেকনাফের শিক্ষার উন্নয়ন ও সুবিধাবঞ্চিত মানুষের চিকিৎসাসেবা কার্যক্রমে আমার সার্বিক সহযোগিতা প্রদান করব।

 

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সমিতির উপদেষ্টা পরিষদের সদস্য, চট্টগ্রাম ভেটেরিনারি ও এনিম্যাল সাইন্সেস বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার ড. মো. কামাল। সমিতির সভাপতি ও পূবালী ব্যাংকের সাবেক ডিএমডি মুখতার আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সমিতির সাধারণ সম্পাদক ও হৃদরোগ বিশেষজ্ঞ ডা. জামাল আহমদ, চমেকহা’র শিশু রোগ বিভাগের বিভাগীয় প্রধান অধ্যাপক ডা. এ কে এম রেজাউল করিম, চট্টগ্রামের অতিরিক্ত জেলা ও দায়রা জজ সরওয়ার আলম, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষক ড. আমির হোসাইনসহ সমিতির সিনিয়র সদস্যরা।

 

অনুষ্ঠান সঞ্চালনা করেন সমিতির যুগ্ম সম্পাদক রফিক উল্লাহ। এছাড়াও অনুষ্ঠানে বাগ মনিরাম ওয়ার্ডের কাউন্সিলর ও প্যানেল মেয়র গিয়াস উদ্দিন, সমিতির সদস্যদের পরিবার ও চট্টগ্রাম নগরীতে পড়ুয়া টেকনাফের কয়েকশ শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

 

অনুষ্ঠানের এক পর্যায়ে প্রধান অতিথি ও বিশেষ অতিথিকে ক্রেস্ট দিয়ে শুভেচ্ছা জানানো হয়। শেষে মেজবানের আয়োজন করা হয়। বিজ্ঞপ্তি

পূর্বকোণ/পিআর/এএইচ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট