চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

চকরিয়ায় হাইওয়ে পুলিশের প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

চকরিয়া-পেকুয়া প্রতিনিধি

১১ জুন, ২০২৩ | ৫:৪১ অপরাহ্ণ

কক্সবাজারের চকরিয়ায় চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ১৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। ‘নিরাপদ সড়ক সমৃদ্ধ দেশ-বঙ্গবন্ধুর বাংলাদেশ ‘ প্রতিপাদ্যকে ধারণ করে রবিবার (১১ জুন) দুপুর ১২টায় বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে থানায় অনুষ্ঠান আয়োজন করা হয়।

 

চিরিঙ্গা হাইওয়ে থানার ইনচার্জ খোকন কান্তি রুদ্রের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য আলহাজ জাফর আলম। বিশেষ অতিথি ছিলেন চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু মুছা, চকরিয়া প্রেস ক্লাবের সভাপতি এম জাহেদ চৌধুরী, হারবাং ইউনিয়নের চেয়ারম্যান মেহেরাজ উদ্দিন, সাংবাদিক বাপ্পি শাহরিয়ার, সংসদ সদস্যের পিএস মোহাম্মদ আমিন চৌধুরী, আওয়ামী লীগ নেতা রণি চৌধুরী।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, পরিবহন শ্রমিক নেতা আবুল কালাম, মোহাম্মদ আবসার, মোহাম্মদ মুসা প্রমুখ।

 

সংসদ সদস্য জাফর আলম বলেন, সড়কে শৃঙ্খলা ফিরিয়ে আনতে হাইওয়ে পুলিশের ভূমিকা অনন্য। চিরিঙ্গা হাইওয়ে থানার অপ্রাপ্তি মুছনে তিনি ব্যক্তিগতভাবে ভূমিকা রাখার আশাবাদ ব্যক্ত করেন।

 

বক্তারা বলেন, চকরিয়ায় যাতায়াতে বিকল্প পরিবহন ও সড়ক নেই, তাই সড়কে শৃঙ্খলা আনতে গিয়ে স্থানীয় পরিবহনের চালকরা যাতে হয়রানির শিকার না হয় সেদিকে খেয়াল রাখতে হবে।

 

পূর্বকোণ/পিআর/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট