চট্টগ্রাম বৃহষ্পতিবার, ১৯ সেপ্টেম্বর, ২০২৪

সর্বশেষ:

ক্যাপশন: মহেশখালীর সোনাপাড়া এসপিএম প্রকল্পের সামনে ডাকাত ইয়াছিনকে আটকের দাবিতে মানববন্ধনে উপস্থিত স্থানীয় এলাকাবাসী। সংবাদদাতা

মহেশখালীতে সিকিউরিটি গার্ডকে হামলার বিচার দাবিতে মানববন্ধন

মহেশখালী সংবাদদাতা

১০ জুন, ২০২৩ | ১০:০৭ অপরাহ্ণ

কক্সবাজারের মহেশখালীতে সিকিউরিটি গার্ড হিজবুল্লাহকে হামলাকারী ইয়াছিনসহ তার বাহিনীর সদস্যদের আটক করে বিচার দাবিতে এসপিএম প্রকল্পের সামনে মানববন্ধন কর্মসূচি পালন করেছেন স্থানীয় এলাকাবাসী।

 

আজ শনিবার (১০ জুন) বিকাল ৪টায় ওই উপজেলার প্রধান সড়কের কালারমারছড়া সোনাপাড়ায় এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

 

জানা যায়, গত ৮ জুন গভীর রাতে সোনারপাড়ায় নির্মাণাধীন সিঙ্গেল পয়েন্ট মুরিং (এসপিএম) প্রকল্পে ডাকাতি করতে গিয়ে ইয়াছিনসহ তার বাহিনীর সদস্যদের হামলায় প্রকল্পের সিকিউরিটি গার্ড হিজবুল্লাহ গুলিবিদ্ধ হন। আহতবস্থায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ইয়াছিনকে প্রধান আসামি করে ১৫ জনের বিরুদ্ধে মহেশখালী থানায় হিজবুল্লাহর পরিবারের পক্ষ থেকে মামলা দায়ের করলে আরও বেপরোয়া হয়ে উঠে ওই বাহিনীর সদস্যদরা।

 

এ ঘটনার বিচার দাবিতে সোনাপাড়া জনসাধারণের ব্যানারে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়। কর্মসূচিতে বক্তব্য রাখেন- আব্দু রহিম, জালাল, মঞ্জুর, আমিন, হেলাল, নেছার প্রমুখ।

 

মানববন্ধনে বক্তারা বলেন, ইয়াছিনকে দ্রুত গ্রেপ্তারসহ দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করতে হবে। তারা জীবনের নিরাপত্তা চেয়ে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন। এ সময় উক্ত প্রকল্পের সিকিউরিটি কোম্পানি জি- চারএস’র কর্মরত সিকিউরিটি গার্ডরা মানববন্ধনে অংশ নেন।

 

মহেশখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রণব চৌধুরী বলেন, এসপিএম প্রকল্পে গুলিবৃদ্ধের ঘটনায় জড়িত থাকার অভিযোগে ৩ জনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় জড়িত ইয়াছিনসহ যারা রয়েছে তাদেরকে ধরতে পুলিশ অভিযান চালাচ্ছে।

 

পূর্বকোণ/হোবাইব/জেইউ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট