চট্টগ্রাম শুক্রবার, ১৮ অক্টোবর, ২০২৪

সর্বশেষ:

বড়হাতিয়া ইউনিয়ন যুবলীগের সম্মেলনে জহুর

বিএনপির সকল ষড়যন্ত্র যুবলীগ মাঠে থেকে প্রতিহত করবে

বিজ্ঞপ্তি

২৬ মে, ২০২৩ | ৭:২২ অপরাহ্ণ

চট্টগ্রাম দক্ষিণজেলা যুবলীগের আওতাধীন লোহাগাড়া উপজেলার বড়হাতিয়া ইউনিয়ন যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৬ মে ) বিকাল ৩টায় দক্ষিণজেলা যুবলীগের জনশক্তি ও কর্মসংস্থান বিষয়ক সম্পাদক ইঞ্জি. অমল রুদ্রের সভাপতিত্বে বড়হাতিয়া ইউনিয়ন পরিষদ মাঠে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন দক্ষিণজেলা যুবলীগের সাধারণ সম্পাদক ও বোয়ালখালী পৌরসভার মেয়র মো. জহুরুল ইসলাম জহুর। উদ্বোধক ছিলেন লোহাগাড়া উপজেলা যুবলীগের আহবায়ক মো. জহির উদ্দিন। প্রধান বক্তা ছিলেন দক্ষিণজেলা যুবলীগের সহসভাপতি মো. শহিদুল ইসলাম।

লোহাগাড়া উপজেলা যুবলীগের সি.যুগ্ম আহবায়ক ফজলে এলাহী আরজু ও আবদুল হান্নান মো. ফারুক এর সঞ্চালনায় এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, বড়হাতিয়া ইউপি চেয়ারম্যান বিজয় কুমার বড়ুয়া, জেলা পরিষদ সদস্য এরফানুল করিম চৌধুরী, আবু হায়দার মো. ওসমান গণি রাসেল, মো. জামিল উদ্দিন, জাহিদুল হক চৌধুরী মার্শাল, কুতুব উদ্দিন শাহ ইমন, মো. মহিউদ্দিন প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে জহুরুল ইসলাম বলেন, বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই দেশ উনানয়নে এগিয়ে যাচ্ছে। দেশের এই উন্নয়নকে বাধাগ্রস্থ করতে বিএনপি মরিয়া হয়ে উঠেছে। কিন্তু যুবলীগ থাকতে তাদের আশা কখনোই পূরণ হতে দেবেনা। তাদের সব ষড়যন্ত্র মোকাবেলায় যুবলীগ মাঠে থেকে সকল অপশক্তির বিরোদ্ধে রুখে দাঁড়াবে দক্ষিণজেলা যুবলীগ।

 

 

পূর্বকোণ/এসি

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট