চট্টগ্রাম শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪

বিচ্ছেদের দাম ৩৪১ কোটি !

অনলাইন ডেস্ক

১৩ ফেব্রুয়ারি, ২০২০ | ৬:১০ অপরাহ্ণ

প্রায় সাত বছরের বৈবাহিক সম্পর্কের ইতি টেনেছেন অস্ট্রেলিয়ার সাবেক বিশ্বকাপজয়ী অধিনায়ক ক্লার্ক ও তার স্ত্রী কাইলি। আর এ বিচ্ছেদ সম্পন্ন করতে খরচ হয়েছে প্রায় ৪০ মিলিয়ন ডলার। বাংলাদেশে মুদ্রায় যা প্রায় ৩৪১ কোটি টাকার সমান।

২০১৯ সালে নিজেদের ষষ্ঠ বিবাহ বার্ষিকীতে কাইলি বলেছেন, ‘আমরা কখনো, কখনোই আলাদা হবো না।’ কিন্তু বছর না ঘুরতেই আলাদা হয়ে যান এ জুটি। সেপ্টেম্বরে বিচ্ছেদ ঘটলেও চার মাসের মতো বিষয়টি গোপন রাখেন ক্লার্ক ও কাইলি। সর্বশেষ জানুয়ারি মাসেও দুজনকে একসঙ্গে ঘুরতে দেখা গেছে। অবশেষে আনুষ্ঠানিক এক বিজ্ঞপ্তির মাধ্যমে বিচ্ছদের খবর জানিয়েছেন তারা।

দুজনের সম্মিলিত সে বিজ্ঞপ্তিতে তারা লিখেছেন, ‘আমরা একে অন্যের প্রতি সর্বোচ্চ শ্রদ্ধা রেখেই, পারস্পরিক মতামতের ভিত্তিতে সিদ্ধান্ত নিয়েছি যে, বিচ্ছেদই আমাদের জন্য সবচেয়ে ভালো হবে। তবে দুজন একসঙ্গেই আমাদের মেয়ের দেখভাল করবো।’

ঠিক কি কারণে দুজন আলাদা হয়ে যাচ্ছেন এ নিয়ে কোনো মতামত দেননি তারা। তবে নিজেকে সময় দেয়ার কথা টেনেছেন বিজ্ঞপ্তিতে, ‘আমাদের পরিবার ও বন্ধুরা দারুণ সমর্থন দিয়েছে আমাদের। এ মুহূর্তে আমরা একান্ত সময় চাচ্ছি দুজনেই। যাতে করে জীবনের পরবর্তী সময়টা ভালোভাবে কাটাতে পারি।’

২০১০ সালে লারা বিঙ্গেলের সঙ্গে প্রেমেরে সম্পর্ক ভেঙ্গে যায় মাইকেল ক্লার্কের। এরপর দেড় বছর চুটিয়ে প্রেম করেন কাইলির সঙ্গে। ২০১২ সালে বিবাহবন্ধনে আবদ্ধ এ প্রেমিক জুটি। ২০১৫ সালে জন্ম নেয় দম্পতিটির একমাত্র কন্যা সন্তান কেলসি ক্লার্ক।

পূর্বকোণ/টিএফ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট