চট্টগ্রাম শুক্রবার, ১৯ জুলাই, ২০২৪

সর্বশেষ:

যার মূল্য দেড় কোটি টাকা

টেকনাফে লুঙ্গিতে মোড়ানো ৫০ হাজার ইয়াবা উদ্ধার

টেকনাফ সংবাদদাতা

১২ জুন, ২০২৪ | ১১:৪৭ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফ সাবরাং জিন্নাহখাল এলাকায় অভিযান চালিয়ে লুঙ্গি দিয়ে মোড়ানো একটি পোটলার ভিতর থেকে ৫০ হাজার ইয়াবা উদ্ধার করেছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)। যার মূল্য দেড় কোটি টাকা।

 

তবে বুধবার (১২ জুন) পর্যন্ত অভিযান পরিচালনা করা হলেও কোন মাদককারবারি কিংবা তাদের সহযোগীকে আটক করা সম্ভব হয়নি বলে জানিয়েছেন টেকনাফ-২ বিজিবি ব্যাটালিয়নের অধিনায়ক লে. কর্নেল মো. মহিউদ্দীন আহমেদ।

 

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করা হয়। এ সময় দুইজন ব্যক্তিকে নাফ নদী পার হয়ে একটি পোটলা হাতে নিয়ে জিন্নাহখাল এলাকার দিকে আসতে দেখে তাদের গতিবিধি সন্দেহজনক পরিলক্ষিত হওয়ায় চ্যালেঞ্জ করে। ওই ব্যক্তিরা দূর থেকে বিজিবি টহলদলের উপস্থিতি বুঝা মাত্রই তাদের হাতে থাকা পোটলাটি ফেলে অন্ধকারের সুযোগে দ্রুত দৌঁড়ে পার্শ্ববর্তী গ্রামের দিকে পালিয়ে যায়। টহলদল লুঙ্গি দিয়ে মোড়ানো একটি পোটলার ভিতর থেকে ৫০ হাজার ইয়াবা উদ্ধার করতে সক্ষম হয়।

 

তিনি জানান, ওই এলাকায় আজ বুধবার (১২ জুন) পর্যন্ত অভিযান পরিচালনা করা হলেও কোন চোরাকারবারি কিংবা তাদের সহযোগীকে আটক করা সম্ভব হয়নি। তাদেরকে শনাক্ত করার জন্য গোয়েন্দা কার্যক্রম চলমান রয়েছে।

 

 

পূর্বকোণ/কাশেম/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট