চট্টগ্রাম শুক্রবার, ২৪ মে, ২০২৪

কর্ণফুলীতে চোলাইমদসহ গ্রেপ্তার ২

কর্ণফুলী সংবাদদাতা

৩০ এপ্রিল, ২০২৪ | ১১:২৬ অপরাহ্ণ

চট্টগ্রামের কর্ণফুলীতে সিএনজিচালিত অটোরিকশা করে চোলাইমদ পাচারকালে দুইজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় ১৯২ লিটার চোলাইমদ উদ্ধার এবং মদ পরিবহনে ব্যবহৃত অটোরিকশাটি জব্দ করা হয়।

 

সোমবার (২৯ এপ্রিল) দিবারাত ৪টার দিকে উপজেলার শিকলবাহার ৫ নম্বর ওয়ার্ড আদর্শপাড়ার মান্নান সওদাগরের বাড়ির সামনে থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

 

গ্রেপ্তাররা হল, পটিয়া উপজেলার জিরি ইউনিয়নের করিম মুন্সী বাড়ির মৃত তুফান আলীর ছেলে আলী হোসেন প্রকাশ ভেট্টা (৩৭) ও সাতকানিয়া বাজালিয়া ইউনিয়নের হলুদিয়া এলাকার মো. সোলতানের ছেলে মো. মোরশেদ (২২)।

 

বিষয়টি নিশ্চিত করে কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জহির হোসেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে সিএনজিচালিত অটোরিকশাতে করে চোলাইমদ পাচারকালে শিকলবাহা ইউনিয়নের আদর্শপাড়া গ্রামের মান্নান সওদাগরের বাড়ির সামনে থেকে আলী হোসেন প্রকাশ ভেট্টা ও মোরশেদকে গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের হেফাজতে থাকা ১৯২ লিটার চোলাইমদ উদ্ধার করা হয়। উদ্ধার মদের আনুমানিক মূল্য ৬০ হাজার টাকা। মদ পরিবহনে ব্যবহৃত অটোরিকশাটি জব্দ করা হয়।

 

তিনি আরও বলেন, চোলাইমদ উদ্ধারের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেপ্তার আসামিদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

 

পূর্বকোণ/নয়ন/জেইউ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট