চট্টগ্রাম রবিবার, ১৯ মে, ২০২৪

‘মৃত্যুর আগে পানি চেয়েও পাননি বাবা’

কক্সবাজার সংবাদদাতা

১৭ মার্চ, ২০২৪ | ১০:৫৫ অপরাহ্ণ

কক্সবাজারের টেকনাফের হোয়াইক্ষং ইউনিয়নের উনছিপ্রাং এলাকায় সবজি বিক্রেতা মোক্তার আহম্মদ (৫৬) আজ রবিবার ভোরে মারা গেছেন।

 

গতকাল সবজির পাওনা টাকা চাওয়ার জের ধরে তাকে মারধর করা হয় বলে অভিযোগ রয়েছে বাদশা নামে এক ব্যক্তির বিরুদ্ধে। পাওনা টাকা চাওয়ার জেরে মারধরে সবজি বিক্রেতার মৃত্যুর অভিযোগ

 

সূত্রে জানা যায়, কিছুদিন আগে বাদশা মোক্তারের দোকান থেকে সবজি কিনে টাকা বকেয়া রাখেন।

 

গতকাল (১৬ মার্চ) মৌলভী রুস্তমের ছেলে মোক্তার বাদশার কাছে বকেয়া টাকা চাইতে গেলে বাদশা উত্তেজিত হন। তাদের মধ্যে তর্ক-বিতর্কের একপর্যায়ে বাদশা মোক্তারকে মারধর করেন। মারধরের পর মোক্তার জ্ঞান হারান। পরে স্থানীয়রা মোক্তারকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেন।

 

আজ রবিবার (১৭ মার্চ) ভোরে মোক্তারের অবস্থা খারাপ হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। উন্নত চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়ার পথে মোক্তারের মৃত্যু হয়। পরে ময়নাতদন্তের জন্য কক্সবাজার হাসপাতালে লাশটি নিয়ে আসে।

 

কক্সবাজার সদর হাসপাতালে মর্গে আসা নিহতের ছেলে মোস্তফা জানান, তার বাবা কিছুদিন আগে স্থানীয় বাসিন্দা বাদশা প্রকাশ পেটু বাদশার কাছে সবজি বিক্রি করেছিলেন। পাওনা টাকা চাইতে গেলে বাদশা উত্তেজিত হয়ে তর্কে জড়িয়ে পড়েন। একপর্যায়ে বাদশা মোক্তারকে মারধর করেন। মারধরের পর মোক্তারের অবস্থা খারাপ হলে স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা দেন। কিন্তু আজ ভোরে অবস্থা আরও খারাপ হওয়ায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার পথেই মোক্তারের মৃত্যু হয়।

 

মোস্তফা আরও বলেন, মারধরের সময় তার বাবা বাদশার কাছে ক্ষমা চেয়ে পানি খেতে চাইলেও পাননি। মোস্তফা ক্ষোভের সঙ্গে বলেন, আমরা গরিব মানুষ। আমাদের বিচার হয় না।

 

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওসমান গনী ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, লিখিত অভিযোগ পেলে তদন্তপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

 

পূর্বকোণ/এরফান/জেইউ/পারভেজ

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট