চট্টগ্রাম সোমবার, ২০ মে, ২০২৪

সর্বশেষ:

‘নৌকা-ঈগলকে পটিয়াবাসী প্রত্যাখান করে নোঙ্গর প্রতীকে ভোট দিবে’

অনলাইন ডেস্ক

৩০ ডিসেম্বর, ২০২৩ | ১১:০১ পূর্বাহ্ণ

চট্টগ্রাম-১২ পটিয়া আসনে নোঙ্গর প্রতীকের প্রার্থী শিল্পপতি এম এয়াকুব আলী বলেছেন, এবারের নির্বাচনে নৌকা-ঈগল প্রতীককে প্রত্যাখান করে নোঙ্গর প্রতীকে ভোট দিয়ে পটিয়াবাসী তাদের দাঁতভাঙা জবাব দিবে। কারণ একজন টানা ১৫ বছর ধরে পটিয়ায় একনায়কতন্ত্র, পরিবারতন্ত্রের মাধ্যমে শাসন শোষণ করেছে। অপরজন প্রায় ৫ বছর উপজেলা পরিষদের চেয়ারম্যান ছিলেন। তারা দুজনই মুদ্রার এপিঠ ওপিঠ। তারা দুইজনে হালুয়া রুটি ভাগাভাগি করে খেয়েছে। এবার আমি প্রার্থী হওয়ায় তাদের ঘুম হারাম হয়ে গেছে। সাধারণ ভোটারদের মাঝে কালো টাকার প্রলোভন দেখাচ্ছে। আমি যখন পটিয়ার প্রত্যন্ত অঞ্চলে নির্বাচনী প্রচারনায় যাচ্ছি তারাও যাচ্ছে। 

 

শুক্রবার (২৯ ডিসেম্বর) উপজেলার বড়লিয়া, মৌলভী হাট, কর্তলা, বেলখাইন, হাইদগাঁও, মাইজপাড়া, দক্ষিণ ভূর্ষি ও পটিয়া পৌরসভায় নির্বাচনী কার্যালয় উদ্বোধন এবং প্রচারণায় এসব কথা বলেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী আন্দোলন (বিএনএম) মনোনীত প্রার্থী এম এয়াকুব আলী। 

 

তিনি আরও বলেন, পটিয়াবাসী শান্তিতে বিশ্বাসী। তারা শান্তি চাই। নৌকা-ঈগলের কর্মী সমর্থকেরা তাদের আধিপত্য নিয়ে ইতোমধ্যে হামলা মামলা শুরু করে দিয়েছে। ফলে শান্তিপ্রিয় পটিয়াবাসী ভয়ে সশস্ত্র। আমি তাদের এ ব্যাপারটি নির্বাচন কমিশনকে জানিয়েছি। কমিশন আমাকে আশ্বস্ত করেছেন কোন ধরনের ভয়ভীতি প্রদর্শন করতে পারবে না। শান্তিপূর্ন আর উৎসব মুখর পরিবেশে আগামী ৭ জানুয়ারি দীর্ঘ দিনের শাসন শোষণের হাত থেকে রক্ষা করতে নোঙ্গর প্রতিকে ভোট দিয়ে  জয়যুক্ত করবে। 

 

এসময় উপস্থিত ছিলেন, মনসুর আলম, আবদুল কুদ্দুস চৌধুরী, আলহাজ্ব মোহাম্মদ ছৈয়দ, এড. জালাল উদ্দীন, খোরশেদ আলম, নুরুল আলম, নুরুল ইসলাম, আবুল কালাম, আবদুল মালেক, সাইফুদ্দিন, খলিলুর রহমান, শামসুদ্দৌহা, হাফেজ রায়হান, সামশুল আলম, ড. জাহাঙ্গীর, নাদেরুজ্জামান, মোহাম্মদ আলী, মোহাম্মদ গনী, আবদুল আলীম, খায়ের আহমদ, জাহাঙ্গীর সওদাগর প্রমুখ।

পূর্বকোণ/পিআর 

শেয়ার করুন

সম্পর্কিত পোস্ট